ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ৫, ২০১৯

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ সফর, ১৪৪১

প্রবাসী সংবাদ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেছে ইতালি মহিলা আওয়ামী লীগ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেছে ইতালি মহিলা আওয়ামী লীগ

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি, নিরাপদ নিউজ: বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে মহিলা আওয়ামী লীগ ইতালি শাখা একটি আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে। ২৯ সেপ্টেম্বর রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নয়না আহমেদ।
সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদিকা শামিমা পপির পরিচালনা প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ জসিমউদ্দিন, প্রধান বক্তা ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল বিশেষ অতিথি সহ সভাপতি রব ফকির, সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এম লোকমান হোসেন এবং মুক্তিযোদ্ধা ও ইতালি আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহতাব হোসেন।
অনুষ্ঠানে বক্তারা প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কার্যক্রমগুলো তুলে ধরেন। দেশের ন্যায় ইতালিতে ও হাইব্রিড নেতারা দলে বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও হুশিয়ার করে দেন।
মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি উম্মে হানী, নিলুফা বানু, যুগ্ম সাধারণ সম্পাদিকা বাবলী ইউসুফ, কোষাধ্যক্ষ ফরিদা রহমান, সদস্য তানিয়া সুলতানা, প্রচার সম্পাদিকা শিমুসহ আরও অনেকে। উপস্থিত ছিলেন উপদেষ্টামন্ডলীর সদস্য শাহীনা মান্নান, সদস্য রত্না বসাক, রূপালী গোমেজ, আসমা আক্তার, রিতা আকতার, সাংগঠনিক সম্পাদক মেহেনাজ তাব্বাসুম শেলী, নার্গিস হাওলাদার, নার্গিস আক্তারসহ অনেকে।
মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বলেন, উন্নয়নের রোল মডেল হিসাবে বাংলাদেশের নাম এখন বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত। আর এই সফলতা ও এই গর্ব অজর্নের জন্য রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সম্প্রতিক সময়ে প্রধানমন্ত্রী বিশেষ এওয়ার্ডে ভূষিত হওয়ায় অভিন্দন জানান সেই সঙ্গে প্রবাসে থেকেও এই উন্নয়নের ধারায় মহিলা আওয়ামী লীগ ইতালি শাখা কাজ করে যাবে বলে ও তারা দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।
আরো বক্তব্য রাখেন ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব বেপারী, শোয়েব দেওয়ান, আবু তাহের, আব্দুর রশিদ, দপ্তর সম্পাদক হাবীব মোকদম, আইন বিষয়ক সম্পাদক ফারুক খালাসি, মুজিবুর সিকদার, যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, যুবনেতা আলাউদ্দিন শিমুল, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, মন্জুর আহমেদ, সাগির আহমেদ, মাসুদ রানা, রানা রমজানসহ সর্ব ইউরোপ আওয়ামী লীগ, ইতালি আওয়ামী লীগ, যুব লীগ, রোম মহানগর আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং কেক কাটা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)