ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৯ মিনিট ৫৬ সেকেন্ড

ঢাকা রবিবার, ২৯ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৪ সফর, ১৪৪১

বিনোদন বলিউড জুড়ে কিয়ারার দাপট

বলিউড জুড়ে কিয়ারার দাপট

নিরাপদ নিউজ: সময় এখন কিয়ারা আদবানির। ভারতের আনাচে-কানাচে এমনকি পাড়ার ছোট্ট সিনেমা হলেও চলছে ‘কবীর সিং’ সিনেমাটি। হাউসফুল হচ্ছে প্রত্যেকটি শো। এ সিনেমায় শহিদ কাপুরের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় এসেছেন বলিউডের উদীয়মান অভিনেত্রী কিয়ারা আদবানি। কবীর-প্রীতির প্রেমকাহিনী লোকে দ্রম্নত লুফে নেবে ধারণা ছিল না অনেকেরই। তবে সন্দীপ ভাঙ্গা পরিচালিত এই ছবির মাধ্যমেই কিয়ারা নতুন এক মাইলফলক ছুঁলো।

অভিনয়, ইমোশন, এক্সপ্রেশনসহ সব ক্ষেত্রেই দর্শকদের মন জয় করেছন কিয়ারা। ছবিতে তাকে দেখা গিয়েছে একজন লাজুক কলেজছাত্রীর ভূমিকায়। তবে তার সাদামাটা গস্নামারাস লুক নজর কেড়েছে দর্শকদের। কিয়ারার অভিনয়ে শুধু দর্শকরাই নয় মেতেছেন বলিউডের বাঘা বাঘা সব অভিনেতা-অভিনেত্রীরা। অনেকে টুইট করে কিয়ারাকে অভিনয়ের প্রশংসা করেছেন।

এদিকে বোদ্ধাদের সব হিসাব-নিকাশ তুড়ি মেরে উড়িয়ে এগিয়ে যাচ্ছে ২১ জুন মুক্তি পাওয়া ‘কবীর সিং’ সিনেমাটি। ইতোমধ্যে সালমান খান থেকে শুরু করে নামিদামি অনেক সুপারস্টারের সিনেমার আয়ের রেকর্ড ভেঙেছে ছবিটি। মাত্র পাঁচ দিনেই আয় করেছে শতকোটি টাকার উপরে। এ সিনেমার নায়ক শহিদ কাপুর তো বটেই নায়িকা কিয়ারা আদবানিও প্রথমবারের মতো শতকোটি টাকার ক্লাবে ঢুকলেন।

বলিউড ক্যারিয়ারে একেবারেই নতুন এ নায়িক। ২০১৪ সালে বলিউডের ঝলমলে জগতে অভিষেক হলেও মোটা দাগে বাইরে ছিলেন আলোচনার। ‘কবীর সিং’ দিয়ে এবার সে দুঃখ ঘুচলো। সম্প্রতি এক সাক্ষাৎকারে কিয়ারা বলেন, ‘আমি সবসময় চরিত্রের অরিজিনাল ফিল নিতে চাই। ‘কবীর সিং’ ছবিতে আমাকে হোস্টেলে থাকতে দেখা গিয়েছে। তার আগে এমন অভিজ্ঞতা ছিল না। তাই সত্যি সত্যিই শুটিং শুরু হওয়ার এক সপ্তাহ আগে কলেজের হোস্টেলে থেকেছি।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)