ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৮ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৮ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২১ জিলহজ্জ, ১৪৪০

চট্টগ্রাম, মিডিয়া ‘বস্তুনিষ্ঠতার সাথে সংবাদ পরিবেশন অব্যাহত রাখতে হবে’

‘বস্তুনিষ্ঠতার সাথে সংবাদ পরিবেশন অব্যাহত রাখতে হবে’

নিরাপদনিউজ:  সাংবাদিকতা একটি স্বাধীন পেশা। এর স্বাধীনতার চেয়ে সততা ও বস্তুনিষ্ঠতার দায়ও কম নয়। তাই বন্তুনিষ্ঠতার সাথে সংবাদ পরিবেশনে সাংবাদিকদের সজাগ থাকতে হবে। সোমবার টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন, চট্টগ্রাম আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

নগরীর মোমিন রোড়স্থ প্রিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত এই অনুষ্ঠানে বক্তারা বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। আর টেলিভিশন সাংবাদিকতা পেশায় যেমন রয়েছে ঝুঁকি, তেমন রয়েছে সম্মান ও রোমাঞ্চ। তাই অপসাংবাদিকতাকে পরিহার করে দেশ, মা ও মাটির সন্তানদের জন্য দায়বোধ নিয়ে কাজ করে যেতে হবে সাংবাদিকদের।


এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু’র সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল পুর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, নগর বিএনপি’র সভাপতি ডা. শাহাদাত হোসেন, জাতীয় পার্টির নগর আহ্বায়ক সোলাইমান আলম শেঠ, বিএফইউজের সহ-সভাপতি শহিদ উল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সিইউজের সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিইউজের টিভি ইউনিট প্রধান অনিন্দ টিটু, সিইউজের নির্বাহী সদস্য উত্তম সেন গুপ্ত, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসাসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, এসোসিয়েশনের আজীবন দাতা সদস্য হাজী সাহাব উদ্দীন, আলহাজ্ব ফরিদ মাহমুদ, সরফুদ্দিন চৌধুরী রাজু, বড়তাকিয়া গ্রুপের চেয়ারম্যান মনিরুল ইসলাম ইউসুফ, চিটাগাং কমিউনিকেশনস্ লিমিটেড (সিসিএল)’র পরিচালক আবুল হাসনাত বেলাল, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর এম.এ.মালেক, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল হক ও সাধারন সম্পাদক আলহাজ্ব আহমদ হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, আর টিভি চট্টগ্রাম ব্যুরো প্রধান সরওয়ার আলম বাবু, এসোসিয়েশনের সহ-সভাপতি মোহাম্মদ আলী আকবর, সাধারণ সম্পাদক শামশুল আলম বাবু, সাবেক সভাপতি এনামুল হক প্রমুখ।


এছাড়াও অনুষ্ঠানে টিসিজেএ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন অমিত দাশ, বাবুন পাল, বাসু দেব, সুমন গোস্বামী, মোঃ হাসান উল্ল্যা, আহাদুল ইসলাম বাবু, এমরাউল কায়েস, নাছিরুল আলম, মোঃ ফরিদ উদ্দীন, রবিউল হোসেন টিপু, সনজীব দে বাবু, মুহাম্মদ আলমগীর, মোঃ আশরাফুল আলম চৌধুরী (মামুন), শীতল মল্লিক উত্তম, রাজীব, এস.এম আজিজুল কদির, মোঃ আরশাদ আলী, সৈয়দ আসাদুজ্জামান লিমন, মোঃ শাহরিয়ার নাজিম, সঞ্জয় মল্লিক, মোঃ সেলিম উল্ল্যাহ, মোঃ পারভেজুর রহমান, মোঃ সাইফুল ইসলাম, মোঃ নুর জামাল আতিক, মোঃ নুর হাসিব ইফরাজ, সাইমুন আল মুরাদ প্রমুখ।  পরে দেশ, জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ ওসমান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)