ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ৩০, ২০১৯

ঢাকা রবিবার, ৪ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৭ জিলহজ্জ, ১৪৪০

ক্রিকেট, লিড নিউজ বাংলাদেশের জার্সিকে যে পাকিস্তানের মনে করে, ওর পাকিস্তানেই থাকা উচিত: পাপন

বাংলাদেশের জার্সিকে যে পাকিস্তানের মনে করে, ওর পাকিস্তানেই থাকা উচিত: পাপন

নিরাপদনিউজ: বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, বাংলাদেশ সেখানে লেখা আছে, সেখানে পাকিস্তান মনে করবে কে। টাইগারের ছবি সেখানে আছে, বিসিবির লোগে আছে, তারপরও কেউ যদি এটাকে বাংলাদেশ মনে না করে পাকিস্তান মনে করে, ওর পাকিস্তানেই থাকা উচিত। তাদের বাংলাদেশ নিয়ে চিন্তা করা উচিত নয়।

মঙ্গলবার বিকালে এক সংবাদ সম্মেলনে নতুন জার্সির ডিজাইন প্রকাশের পর এই কথা জানান।

পাপন বলেন, এটা অবাক করা কথা। কেউ যদি হলুদ রং ব্যবহার করে তাই বলে কি সে অস্ট্রেলিয়া হয়ে যাবে। আর নীল করলে কি ইন্ডিয়ান হয়ে যাবো। এটা বুঝতে পারছি না। একটাই কথা আমরা আসার পর সব সময় লালটা রেখেছিলাম। এবারই প্রথম আমরা লালটা বাদ দিয়েছি। যেহেতু আমাদের সুযোগ আছে সেহেতু আমরা লাল রং যোগ করে দিবো।

তিনি বলেন, জার্সিতে লাল রং না থাকার বিষয়টি নিয়ে বিতর্কের প্রেক্ষিতে আমরা নতুন এই ডিজাইন চূড়ান্ত করেছি। আইসিসি আমাদের নতুন ডিজাইন অনুমোদন করেছে।

এর আগে সকালে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছিলেন, বিশ্বকাপ ক্রিকেটে জাতীয় দলের জার্সি পরিবর্তনের জন্য আইসিসিকে অনুরোধ করবে বিসিবি, অনুমতি পেলে পরিবর্তন করা হবে।

বিশ্বকাপ সবুজ জার্সিতে বিসিবি লাল রং রাখতে চেয়েছিল বলেও জানিয়েছিলেন জালাল ইউনুস। তিনি বলেন, ‘আমরা লাল রং রাখতে চেয়েছিলাম। প্রথম নকশায় লাল রং ছিল। নাম ও জার্সি নম্বর লাল রঙের ছিল। আইসিসি বলার পর ওটা সরাতে হয়েছে।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)