আপডেট জানুয়ারি ১, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৫ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৪ শাওয়াল, ১৪৪০

ঢাকা ‘বাংলাদেশের মানুষ শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাস রেখেছে’

‘বাংলাদেশের মানুষ শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাস রেখেছে’

নিরাপদনিউজ : কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান বলেছেন, এবারের নির্বাচনে সারা বাংলাদেশে আওয়ামী লীগের যে বিপুল বিজয় হয়েছে এর কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কর্মযজ্ঞ। বাংলাদেশের মানুষ তাতে বিশ্বাস রেখেছে। সেই সাথে তারা উন্নয়নের সক্ষমতা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগেরই আছে- এর ওপরও বিশ্বাস রেখেছেন।

আজ মঙ্গলবার বেলা ১১টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গত ৫ বছরের উন্নয়নে বাংলার মানুষ আগামী উন্নয়নের সক্ষমতা দেখে ভোট দিয়েছে বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও আওয়ামী লীগের নৌকায়। শান্তি-শৃঙ্খলাসহ যে নিরাপত্তা দেওয়া হয়েছে তার সক্ষমতা একমাত্র শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগেরই আছে।

ফারুক খান আরো বলেন, বিএনপি-জামায়াতসহ যারা ঐক্যফ্রন্টের নামে নির্বাচন করেছেন তাদেরকে বাংলাদেশের মানুষ চেনে। অতীতে তাদেরকে দিয়ে বাংলাদেশের ষড়যন্ত্র ছাড়া কিছুই হয়নি, সেটা তারা জানে। সেই কারণেই ভোটের মাধ্যমে তাদের জবাব দিয়েছে।

তিনি আরো বলেন, বেগম জিয়া একসময় গোপালী বলে আমাদের কিছু বলার চেষ্টা করেছিলেন, তিনি গোপালগঞ্জের নামই পাল্টে দিতে চেয়েছিলেন। এবারের নির্বাচনে গোপালগঞ্জের মাটি থেকে ধানের শীষের নাম ভোটাররা মুছে দিয়ে তার উচিত জবাব দিয়েছেন। এটা আগামীতে বিএনপির জন্য একটি রাজনৈতিক সতর্কবার্তা বলে আমি মনে করি। আশা করি এটা থেকে তারা সতর্ক হবেন এবং আগামীতে গণতন্ত্রের রাজনীতিতে চলার চেষ্টা করবেন।

এর আগে, টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মুহাম্মদ ফারুক খান। পরে কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার নেতাকর্মীদের সাথে নিয়ে শ্রদ্ধা জানান তিনি। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)