ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ১০, ২০১৮

ঢাকা বৃহস্পতিবার, ১ ভাদ্র, ১৪২৫ , শরৎকাল, ৪ জিলহজ্জ, ১৪৩৯

প্রবাসী সংবাদ বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালীর আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালীর আলোচনা সভা অনুষ্ঠিত

ইসমাইল হোসেন স্বপন. নিরাপদনিউজ : বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালীকে আরও শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে রোমের তরপিনাত্তায় আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সংগঠনের সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুর রশিদের পরিচালনায় উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা নুরুজ্জামান লাকি, সহ সভাপতি আমিন ভূইয়া, লায়লা শাহ, অলিউদ্দিন শামীম, কোষাধ্যক্ষ হাসান মাহমুদুল, সহকারী পরিচালক মহিব হাসান, সদস্য মিজু ইসলাম প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দীর্ঘ দিন ধরে ইতালীতে সংগঠনটি সুনামের সাথে কাজ করে যাচ্ছে। তবে বর্তমানে বেশ কিছু নতুন পদক্ষেপ এবং কার্যক্রম বৃদ্ধির উদ্যোগ নেয়া হয়েছে।

বক্তারা আরও বলেন, সময়ের প্রয়োজনে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালীর নতুন কমিটির ক্ষেত্রে সংযোজন ও পরিবর্তন প্রয়োজনীয়তা রয়েছে, যাতে করে এর কর্মক্ষমতা বৃদ্ধির পাশাপাশি কমিউনিটিতে বিশেষ অবদান রাখতে সক্ষম হয়। সংগঠনের সাবেক সভাপতি প্রয়াত পরান কৃষ্ণ সাহার স্মরনে আসন্ন ফুটবল টূর্নামেন্টের নামকরন করার সিদ্ধান্ত নেয়া হয় আলোচনা সভা থেকে।

এসময় মত বিনিময় করেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত্ব, ক্রীড়ানুরাগী ও শুভাকাঙ্খী। তারা বলেন, আর্থিক ও কায়িক শ্রম দিয়ে সংগঠনকে এগিয়ে নেয়ার জন্য সব সময় পাশে থাকবেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)