ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৮ মিনিট ৬ সেকেন্ড

ঢাকা বুধবার, ৪ আশ্বিন, ১৪২৫ , শরৎকাল, ৮ মুহাররম, ১৪৪০

বিনোদন বাংলাদেশ সিনে স্টার ফোরমের আত্মপ্রকাশ

বাংলাদেশ সিনে স্টার ফোরমের আত্মপ্রকাশ

সভাপতি শফি বিক্রমপূরী এবং সাধারণ সম্পাদক ইলিয়াস কাঞ্চন ও উপদেষ্টা গাজী মাজহারুল আনোয়ার

নাসিম রুমি, ১১ মার্চ ২০১৮, নিরাপদ নিউজ : গতকাল ১০ মার্চ ২০১৮ শনিবার চলচ্চিত্রের নতুন সংগঠন সিনে স্টার ফোরমের আত্মপ্রকাশ হয়। এতে সভাপতি নির্বাচিত হন শফি বিক্রমপূরী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইলিয়াস কাঞ্চন। মূলত শফি বিক্রমপূরীর প্রস্তাবে এই নতুন সংগঠনের আত্মপ্রকাশ।

শফি বিক্রমপুরী ও সুচন্দা ইলিয়াস কাঞ্চনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন।

এই সংগঠনের উপদেষ্টা পরিষদে যারা রয়েছেন তারা হচ্ছেন- সৈয়দ হাসান ইমাম, আমজাদ হোসেন, গাজী মাজহারুল আনোয়ার, বেগম কবরী, বেগম সাবিনা ইয়াসমিন, সৈয়দ আব্দুল হাদী, আজাদ রহমান, মাসুদ পারভেজ, আশরাফ উদ্দিন আহমেদ উজ্জল, আকবর হোসেন খান পাঠান ফারুক, এম এ আলমগীর, ফেরদৌস ওয়াহিদ, ফকির আলমগীর ও আব্দুল লতিফ বাচ্চু।

কার্যনির্বাহী পরিষদে রয়েছেন, সভাপতি শফি বিক্রমপূরী সহসভাপতি আজিজুর রহমান, সহ-সভাপতি কহিনুর আক্তার সুচন্দা, সহ-সভাপতি খুরশীদ আলম, সহ-সভাপতি আমহমেদ শরীফ সাধারণ সম্পাদক ইলিয়াস কাঞ্চন, যুগ্ম সাধারণ সম্পাদক নজমূল হুদা মিন্টু, অর্থ সম্পাদক রুমি কিসলু, সাংগঠনিক সম্পাদক আবু মুসা দেবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলারা ইয়াসমিন।

বাংলাদেশ সিনে স্টার ফোরমের নেতৃবৃন্দরা

কার্যনির্বাহী সদস্য- সাঈদুর রহমান সাঈদ, দেওয়ান নজরুল, কাজী হায়াৎ, আলী হোসেন, মাহফুজুর রহমান, আমিনুল ইসলাম মিন্টু আনিসুর রহমান ফারহানা ইসলাম নতুন, মঞ্জুশ্রী বিশ্বাস, হাফিজ উদ্দিন, মাজহারুল ইসলাম তপন ও সবিতা ব্যানার্জী উল্লেখ্য, ১৯৫৬ সাল থেকে ১৯৮০ সাল পর্যন্ত চলচ্চিত্রের প্রথম ২৫ বছরে যে সকল পরিচালক,প্রযোজক, নায়ক-নায়িকা, সঙ্গীত পরিচালক, গীতিকার, গায়ক-গায়িকা ও কলাকুশলীদের নিয়ে এই সংগঠনটি গঠিত হয়েছে। আজকের অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি শফি বিক্রমপুরী বলেন, অনেকেই বলেছেন শফি বিক্রমপুরী বিএনপির লোক এটা বিএনপির সংগঠন। আসলে আমাদের সংগঠনটি শতভাগ অরাজনৈতিক সংগঠন। সাধারণ সম্পাদক ইলিয়াস কাঞ্চন বলেন, সবার সহযোগিতা পেলে আমাদের সংগঠন চলচ্চিত্রের বিশেষ ভূমিকা রাখতে পারবে। আরাে বক্তব্য রাখেন গাজী মাজহারুল আনোয়ার, সৈয়দ হাসান ইমাম, সুচন্দা, সুজাতা, জাহাঙ্গীর খান ও এজে মিন্টুসহ আরাে অনেকেই বক্তব্য করেন। সকলেই শফি বিক্রমপুরী ও ইলিয়াস কাঞ্চনের প্রশংসা করেন এবং একুশে পদক ঘােষিত হওয়ার কারনে সংগঠনের পক্ষ থেকে ইলিয়াস কাঞ্চনকে ফুলের তােড়া দিয়ে শুভেচ্ছা জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)