ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ১০ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ১১ রবিউল-আউয়াল, ১৪৪০

অপরাধ, বরিশাল বাউফলে দুই পক্ষের সংঘর্ষে পাঁচ নারীসহ আহত ১০

বাউফলে দুই পক্ষের সংঘর্ষে পাঁচ নারীসহ আহত ১০

কামরুল হাসান,নিরাপদনিউজ: জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর-তাতেরকাঠী ইউনিয়নের ছয়হিস্যা তাতেরকাঠী গ্রামে গতকাল মঙ্গলবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষে পাঁচ নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে পাঁচ নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ছয়হিস্যা তাতেরকাঠী গ্রামের হারুন-অর-রশিদ মৃধা ও আবদুস ছালাম মৃধার সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ওই জমিতে একটি টিনসেট ঘর নির্মাণ করেন হারুন-অর-রশিদ। ঘরটিতে কোনো লোকজন না থাকায় গতকাল সকালে আবদুস ছালামের পক্ষের লোকজন লাঠিসোঁটা ও দেশী অস্ত্র নিয়ে ওই ঘরটি দখল করে নেয়।

খবর পেয়ে হারুন-অর-রশিদের মেয়ে মোসা. হাফসা আক্তার (২২) ও তাঁর ছোট ভাই হাফিজুর রহমানসহ (২০) তাঁর স্বজনেরা ছুটে যান। তাঁরা ঘর থেকে দখলকারীদের নেমে যেতে বলায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।এতে উভয় পক্ষের পাঁচ নারীসহ অন্তত ১০ জন আহত হন।

আহত ব্যক্তিদের মধ্যে হাফসা আক্তার (২২), সুফিয়া বেগম (৫০), মরিয়ম বেগম (৫২), মোসা. রানুফা বেগম (৫০) ও আমেনা বেগমকে (৬৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে সবাই আশঙ্কামুক্ত। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)