ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ১৪, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৭ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২২ সফর, ১৪৪১

বরিশাল বাউফলে হত্যা মামলার আসামী গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বাউফলে হত্যা মামলার আসামী গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

কামরুল হাসান,নিরাপদ নিউজ: পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্য্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল গ্রামের নুরুল ইসলাম হাওলাদার হত্যা মামলার প্রধান আসামি জোবায়ের হেসেন জামশেদকে গ্রেপ্তারের দাবিতে আজ শনিবার বেলা ১১টায় বাউফল প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নিহতের স্বজন ও এলাকার কয়েকশ মানুষ মিলে এ মানববন্ধন করেন।

উল্লেখ্য, নাসির উদ্দিন ও তার ভাই বাহাউদ্দিন বাবুলের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ২৩ আগস্ট এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। ঘটনায় দুই পক্ষের মোট ১০ জন আহত হয়। ২৪ আগষ্ট হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় জোবায়ের হোসেন জামশেদ তার কয়েকজন অনুসারী নিয়ে ইন্দ্রকুল গ্রামের বাড়ি গিয়ে চাচা নুরুল ইসলাম হাওলাদারকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। তিনি চিকিৎসাধীন অবস্থায় ১লা সেপ্টেম্বর রাতে মারা যান।

নিহত নুরুল ইসলামের মেয়ে ও হত্যা মামলার বাদি সালমা সুলতানা অভিযোগ করেন, পুলিশ এখন পর্যন্ত মামলার প্রধান আসামী জামশেদকে গ্রেপ্তার করতে পারেননি। বরং জামশেদ ও তার সহযোগীরা মামলা তুলে নেয়ার জন্য ভয়ভীতি প্রদর্শন করছে। বাদি আরও অভিযোগ করেন, হত্যা মামলার আসামীর পক্ষ তাকেসহ সাত জনকে আসামী করে গত ১লা সেপ্টেম্বর রাতে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় তার নিহত বাবা নুরুল ইসলামকেও আসামী করা হয়েছিল। মামলা তদন্তকারী পুলিশ কর্মকর্তা শাকিলা রহমান বলেন, হত্যা মামলার তিন আসামী বর্তমানে কারাগারে আছে। বাকি তিন আসামী আদালত থেকে জামিনে আছে। প্রধান আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)