ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মার্চ ৩০, ২০১৭

ঢাকা সোমবার, ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৫ , গ্রীষ্মকাল, ১২ রমযান, ১৪৩৯

বরিশাল, লিড নিউজ বাগেরহাটে ট্রলারডুবি : আরো ৭ লাশ উদ্ধার

বাগেরহাটে ট্রলারডুবি : আরো ৭ লাশ উদ্ধার

উদ্ধুরকৃত লাশ গুলোর মধ্যে ৪ জন পুরুষ, ১ জন নারী ও ১ শিশু রয়েছে।

৩০ মার্চ ২০১৭, নিরাপদ নিউজ : বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীতে খেয়া পারাপারের ইঞ্জিন চালিত ট্রলার ডুবির ঘটনার তৃতীয় দিনে আরো ৭ জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও নৌ-বাহিনীর ডুবরি দল। উদ্ধুরকৃত লাশ গুলোর মধ্যে ৪ জন পুরুষ, ১ জন নারী ও ১ শিশু রয়েছে। বৃহষ্পতিবার বেলা ৭ টা থেকে সকাল সাড়ে ৮ টার মধ্যে এই লাশগুলো উদ্ধার করে।
নৌবাহিনী, কোষ্টগার্ড ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা এখনও চালিয়ে যাচ্ছে। বুধবার সকাল থেকে ঘটনাস্থলের পানগুছি নদীর দুই দিকে ১০ কিঃ মিঃ ব্যাপী ডুবুরিরা সার্চ শুরু করে। মঙ্গলবার ৪ নারীর লাশ ও বুধবার ১ নারীর লাশ উদ্ধার করা হয়। সব মিলে এখন পর্যন্ত ১২ জনের লাশ উদ্ধার করা হলো।
মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল আলম জানান, থানায় বিভিন্ন সময়ে প্রাপ্ত তালিকা অনুযায়ী শিশু, নারী ও বৃদ্ধসহ ১৭ জন নিখোঁজ রয়েছে বলে জানাগেছে। এরমধ্যে ৭ জন পুরুষ, ৫ জন শিশু ও বাকীরা মহিলা। নিখোঁজদের এই ১৭ তালিকার মধ্য থেকে এখন পর্যন্ত ৬ টি লাশ উদ্ধার হয়েছে। বাকী ১১ জনের এখনও সন্ধান পাওয়া যায়নি।
মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে পানগুছি নদীতে অতিরিক্ত যাত্রী বহনের কারনে খেয়া পারাপারের ট্রলার ডুবে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)