ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট নভেম্বর ২৩, ২০১৮

ঢাকা সোমবার, ৮ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৯ জিলক্বদ, ১৪৪০

কিডস বাজারে এসেছে তৈমুর পুতুল

বাজারে এসেছে তৈমুর পুতুল

নিরাপদ নিউজ: বলিউডে এই মুহূর্তে জনপ্রিয়তম স্টারকিড বোধহয় তৈমুর। জন্ম থেকেই শিরোনামে। বেবোর বেবি বলে কথা। তার উপর নাম। নাম দিয়েই থেকে গেল শিরোনামে বেশ কয়েক দিন। সোশাল মিডিয়ায় টিআরপি বলে যদি কিছু থাকত, তাহলে দীপিকা-রণবীর আর বেবোর ছেলেই বোধহয় সবার আগে থাকত। দীপিকা-রণবীর না হয় কেরিয়ারের পিকে। ওদেরটা বোঝা যায়। কিন্তু তইমুর? সাংবাদিকদের মাতামাতি। একটা ছবি, দু-লাইনের ইনফো দিয়ে একটা স্টোরি দাঁড়িয়ে যায়। এসব স্টোরি বাজারে নাকি ‘খায়ও’ বেশি।

তার প্রমাণও মিলল হাতেনাতে। শোনা যাচ্ছে তৈমুরের একটা ছবি নাকি সোশাল মিডিয়ায় ভাইরাল। খোঁজ নিয়ে দেখে গেল তৈমুর নয়, একটা পুতুলের ছবি। তবে দেখতে অনেকটা তইমুরের মতো। কেরালার একটি সংস্থা পুতুলটি বাজারে আনছে। ছবি বাজারে আসতেই হইচই। অনেকে বলছেন, এছবি হুবহু তৈমুরের।

কারোর কারোর প্রশ্ন, তইমুরকে দিয়ে কি তাহলে এখন থেকেই ব্র্যান্ডিং করানো হচ্ছে? কেউ বলছে, জনপ্রিয়তার শীর্ষে তৈমুর। এদিকে, এসব খবর শুনে বাবা-মায়ের বুক ফোলে, মুখ খোলে। (আজকাল মুখ খোলাটাই রীতি।) বাবা বলেন, তৈমুরের নাম একটা ট্রেডমার্ক হয়ে গেছে। আমাকেও একটা পুতুল পাঠিয়ে দেবেন। মা বলেন, তৈমুর তাঁর বাবা-মা বা জনপ্রিয়তা কোনওটা থেকেই পালাতে পারবে না।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)