আপডেট ২ মিনিট ১৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৩ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৮ মুহাররম, ১৪৪১

ঢাকা, রাজনীতি বাধাকে তোয়াক্কা না করে গাজীপুরে জনসভার প্রস্তুতি চলছে

বাধাকে তোয়াক্কা না করে গাজীপুরে জনসভার প্রস্তুতি চলছে

Gazipurটঙ্গী, ২৫ ডিসেম্বর ২০১৪, নিরাপদনিউজ : ছাত্রলীগ তথা আওয়ামী লীগের বাধাকে তোয়াক্কা না করে জনসভার প্রস্তুতি চালিয়ে যাচ্ছে ২০ দলীয় জোট। শনিবারের জনসভাকে কেন্দ্র করে পুরো জেলায় জোটের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।
গাজীপুর চান্দনা চৌরাস্তা সংলগ্ন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে মূল জনসভা সফল করতে খালেদা জিয়ার নির্দেশের পর দলের নেতা কর্মীদের মধ্যে এখন চাঙ্গাভাব বিরাজ করছে।
জনসভা সফল করতে প্রতিটি পাড়া মহল্লায় চলছে জোর প্রস্তুতি।
২০ দলীয় জোট নেতাদের মতে, ওই দিন বাধা আসলে ছাত্রলীগ-আওয়ামী লীগই জনস্রোতে ভেসে যাবে। এই জনস্রোত ঠেকানোর সাধ্য আওয়ামী লীগের থাকবে না।
জনসভাস্থল গাজীপুর-১ আসনে পড়লেও এলাকাটি জেলা হেড কোয়ার্টার সংলগ্ন হওয়ায় সিটি মেয়র অধ্যাপক এম এ মান্নান, গাজীপুর-২ (সদর-টঙ্গী) আসনের বিএনপির সাবেক এমপি হাসান উদ্দিন সরকার, জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী সায়েদুল আলম বাবুলসহ সব নেতারা ব্যস্ত সময় কাটাচ্ছেন।
সার্বিক বিষয় সমন্বয় করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার অবসরপ্রাপ্ত আ স ম হান্নান শাহ। জনসভা সফল করতে সম্ভাব্য সব ধরনের প্রস্তুতি গ্রহণের জন্য জেলার শীর্ষ নেতারা এলাকা ভিত্তিক নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দিচ্ছেন।
বৃহস্পতিবার সকাল থেকেই বিএনপির নির্বাহী কমিটির সদস্য হাসান উদ্দিন সরকারের টঙ্গীর বাসভবনের সভাকক্ষে দলের বিভিন্ন অঙ্গ সংগঠন ও ওয়ার্ডভিত্তিক কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
যে কোন মূল্যে জনসভা সফল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে হাসান সরকার বলেন, কোন ধরনের হস্তক্ষেপ সহ্য করা হবে না। ওই দিন জনসভায় বাধা আসলে এর ভয়াবহ পরিণতি সরকারকেই নিতে হবে।
জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও টঙ্গী সরকারি কলেজের জিএস জিয়াউল হাসান স্বপন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনসভায় বাধা দিলে ওই দিন সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগ ও তাদের নেতাকর্মীদের গণধোলাইয়ের শিকার হতে হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)