সংবাদ শিরোনাম

২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

00:00:00 শনিবার, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ , বসন্তকাল, ৯ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
দুর্ঘটনা সংবাদ বাসের ধাক্কায় নীলফামারীতে মোটরসাইকেল আরোহী নিহত

বাসের ধাক্কায় নীলফামারীতে মোটরসাইকেল আরোহী নিহত

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৯, ২০১৭ , ৬:২১ অপরাহ্ণ | বিভাগ: দুর্ঘটনা সংবাদ

বাসের ধাক্কায় নীলফামারীতে মোটরসাইকেল আরোহী নিহত

১৯ এপ্রিল, ২০১৭, নিরাপদনিউজ : নীলফামারীতে যাত্রিবাহী বাসের ধাক্কায় আনারুল ইসলাম (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর একটার দিকে নীলফামারী-ডোমার সড়কে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়ন পরিষদের অদূরে ওই ঘটনাটি ঘটে। নিহত আনারুল পলাশবাড়ি ইউনিয়ন পরিষদ তথ্য কেন্দ্রের উদ্যোক্তা এবং একই ইউনিয়নের আরাজি ইটাখোলা গ্রামের গোলাম মোস্তফার ছেলে। এ ঘটনায় একজন বাসযাত্রী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর একটার দিকে আনারুল ইসলাম মোটরসাইকেল যোগে নিজ বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় ডোমার থেকে ছেড়ে আসা রংপুরগামী এইচ এ এন্টারপ্রাইজ নামের (ঢাকা মেট্রো জ-১১-০১২২) একটি যাত্রিবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে বাসটি সড়কের নীচের জমিতে উল্টে পড়ে। ওই বাসের নীচে চাপা পড়ে গুরুত্বর আহত আনারুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়।

নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, মোটরসাইকেল আরোহী আনারুল ইসলামকে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসাপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে।

নীলফামারী সদর আধুনিক হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রেশমা খাতুন বলেন, দুপুর পনে দুইটার দিকে আনোয়ারুলকে তার স্বজনরা নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আব্দুল হালিম (৪০) নামের একজন আহতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আখতার বলেন, অভিযোগ না থাকায় আনারুলের মৃতদেহ পরিবারের কাছে হস্তানন্তর করা হয়েছে।

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInEmail this to someone

comments

Bangla Converter | Career | About Us