ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ৬, ২০১৯

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ সফর, ১৪৪১

সংগঠন সংবাদ, সিলেট বাস-মিনিবাস মটর মালিক ও চালক সমিতির সাথে ‘নিসচা’ সিলেট জেলার মতবিনিময়

বাস-মিনিবাস মটর মালিক ও চালক সমিতির সাথে ‘নিসচা’ সিলেট জেলার মতবিনিময়

নিরাপদ নিউজ: নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা’র উদ্যোগে ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে রবিবার বিকাল ৪ টার সময় ‘সিলেট-সালুটিকর,কোম্পানীগঞ্জ,ভোলাগঞ্জ,গোয়াইনঘাট,হাদারপাড় বাস-মিনিবাস মালিক ও চালক সমিতির সাথে যৌথ মতবিনিময় সভা মজুমদারিস্থ সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভা মালিক সমিতির সভাপতি যুবনেতা রিমাদ আহমদ রুবেলের সভাপতিত্বে ও নিসচা সিলেট জেলা’র সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খানের পরিচালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন-নিসচা’ সিলেট জেলা’র সভাপতি যুব সংগঠক এম.বাবর লস্কর,বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টা ও সমাজকর্মী শেখ তোফায়েল আহমদ শেপুল,সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আঞ্চলিক সভাপতি শফিক মিয়া,সিলেট-জকিগঞ্জ-বারইগ্রাম মিনিবাস শ্রমিক ইউনিয়নের আঞ্চলিক সভাপতি আব্দুল মতিন চৌধুরী,নিসচা-সিলেট জেলা’র সহ-সভাপতি আশরাফ উদ্দিন রুবেল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুহিবুর রহমান,মালিক সমিতির সদস্য বাবুল আহমদ,নিসচা’র সদস্য হাবিব উল্লাহ,বাংলাদেশ লেবার ফেডারেশন,যুবনেতা আনহার মিয়া,সিলেট বিভাগের সহ-সভাপতি আবর মিয়া পীর,পরিবহন শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জমির হোসেন,সাবেক কোষাধ্যক্ষ সেলিম আহমদ,সদস্য মোঃ আনিছ মিয়া,পুলক দাস,শিহাব উদ্দিন ও ম্যানেজার সাদেক আলী সহ অন্যান্যরা প্রমূখ।

সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে সড়কে অনেক সমস্যা ও প্রতিবন্ধকতা তুলে ধরেন ,যেমন নাম্বার বিহিন সিএনজি চলাচল,মটর সাইকেল চালকদের বেপরোয়া গতি ও ঝুকিপূর্ন ওভারটেকিং,যত্রতত্র পার্কিং,পথচারীরা সড়কের মধ্যে দিয়ে চলাচল সহ বিভিন্ন প্রতিবন্ধকতা চিহ্নিত করেন।যা নিসচা-সিলেট জেলা’র পক্ষ থেকে প্রতিনিয়ত সচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছেন।

অচিরেই নিসচা’র পক্ষ থেকে সিএনজি মালিক-শ্রমিক সংগঠনের সাথে আলোচনা করা হবে বলে আশ্বাস প্রদান করা হয়। সভায় সড়ক পরিবহন মালিক-শ্রমিক সমিতির পক্ষ থেকে সড়ক দুর্ঘটনা রোধে নিজ নিজ অবস্থান থেকে ট্রাফিক আইন মেনে সর্বোচ্চ সতর্ক ও সচেতন হয়ে গাড়ি চালনার প্রত্যয় ব্যাক্ত করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)