আপডেট ২ মিনিট ৯ সেকেন্ড

ঢাকা সোমবার, ৬ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২১ সফর, ১৪৪১

এক্সক্লুসিভ বাড়ির সুইমিংপুলে গরু! (ভিডিও)

বাড়ির সুইমিংপুলে গরু! (ভিডিও)

নিরাপদ নিউজ:  বাড়ির সুইমিংপুলে নেমে পড়ে একটি ষাঁড়। সারা রাতের চেষ্টাতেও তাকে পানি থেকে তোলা যায়নি। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের নিউ হ্যাম্পশায়ারের বেডফোর্ডে। জানা গেছে, সুইমিংপুলটি বাড়ির পেছনে ছিল।

আর সেই দিকটি ঘেরা ছিল না। ফলে বাইরে থেকে ষাঁড়টি সেখানে ঢুকে পড়ে। এসে কোনো রকমে সুইমিংপুলে পড়ে যায়। কিন্তু কিছুতেই উঠতে পারছিল না। কারণ সুইমিংপুলটিতে কোনো সিঁড়ি ছিল না।

ফলে তার ওঠা সম্ভব হচ্ছিল না। সারারাত ধরে ওই পরিবারের লোকজন ষাঁড়টিকে পানি থেকে তোলার চেষ্টা চালিয়েও কোনো সুবিধা করতে পারেননি।

সকালে খবর পেয়ে নিউ হ্যাম্পশায়ার ফিশ অ্যান্ডল গেম-এর সদস্যরা সেখানে আসেন। তারা এবার উদ্ধারকাজে নামেন। প্রথমে তারা সমস্যা বোঝার চেষ্টা করেন। দেখেন ষাঁড়টি সুইমিংপুলের উচ্চতার কারণে উপরে উঠতে পারছে না। সে কারণে কাঠের সিঁড়ির ব্যবস্থা করে পানিতে নামিয়ে দেওয়া হয়।

পরে সিঁড়ি দিয়ে উপরে উঠে আসার চেষ্টা চালাতে থাকে ষাঁড়টি। কিন্তু তাতেও সফল হয়নি। এবার একটি মোটা দড়ি দিয়ে দু’দিকে দু’জন ধরে ষাঁড়টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকা হয়। অনেক চেষ্টা করে শেষ পর্যন্ত পানি থেকে উঠে আসে ষাঁড়টি।

পানি থেকে উঠেই দৌড় দেয় সামনের জঙ্গলের দিকে। এতক্ষণ প্রায় বন্দি অবস্থায় থাকার পর ছাড়া পেয়েই তির বেগে দৌড় দেয় ষাঁড়টি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)