আপডেট ৩৬ মিনিট ০ সেকেন্ড

ঢাকা শনিবার, ৬ শ্রাবণ, ১৪২৫ , বর্ষাকাল, ৭ জিলক্বদ, ১৪৩৯

রাজনীতি বিএনপি বিষধর সাপের মত, সুযোগ পেলেই ছোবল দেবে: ওবায়দুল কাদের

বিএনপি বিষধর সাপের মত, সুযোগ পেলেই ছোবল দেবে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

নিরাপদ নিউজ : আগামী নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের মানসিক, রাজনৈতিক ও সাংগঠনিকভাবে প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে স্বেচ্ছাসেবক লীগের শোক দিবসের আলোচনা সভায় তিনি বলেন, বিএনপি নামক দলটি বিষধর সাপের মত, সুযোগ পেলেই ছোবল দেবে। বিএনপির শাসনামল মানেই সারিসারি লাশ। তারা আবার ক্ষমতায় আসলে ভয়ঙ্কর অমানিশায় পতিত হবে।

ওবায়দুল কাদের বলেন, আজকে বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে, সুপ্রিম কোর্টের রায়ে তাদের খুশি দেখে মনে হয়- ক্ষমতার দরজার সামনে চলে এসেছে। তারা এই রায়ের পর গর্ত থেকে বেরিয়ে এসেছে।

বিএনপি ক্ষমতায় আসার জন্য আবার নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে অভিযোগ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আবার আমরা দুঃসময়ে পতিত হয়েছি, আবার আমরা চক্রান্তের মুখে পড়েছি, আবারো ষড়যন্ত্র হচ্ছে। শেখ হাসিনার উন্নয়ন অর্জনকে নস্যাৎ করার জন্য একটি দল বিষধর সাপের মত ছোবল দিতে চাচ্ছে।

দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশনা দিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনাদেরকে প্রস্তুত থাকতে হবে। বিএনপি গর্ত থেকে বেরিয়ে এসেছে, যে কোনো ধরণের ষড়যন্ত্র করতে পারে। আর সেই ষড়যন্ত্র মোকাবেলার জন্য আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা আপনারা, মানসিক, রাজনৈতিক ও সাংগঠনিকভাবে প্রস্তুত হোন।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আওয়ামী লীগ শিকড় থেকে একটুও নড়বে না। আপনারা ভোগ নয়, ত্যাগ করতে শিখুন। রাজনীতিতে ভোগ আসবে। টাকা পয়সা নিয়ে দল ভারি করার খারাপ লোকদের দলে টানবেন না।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ কাউসারের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব) ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সংগঠনের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, সংসদ সদস্য ফজলে নূর তাপস প্রমুখ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)