আপডেট মার্চ ১০, ২০১৯

ঢাকা সোমবার, ১ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪০

রাজনীতি, লিড নিউজ বিএনপি শক্তিশালী দল হিসেবেই থাকুক আমরা চাই: ড. হাছান মাহমুদ

বিএনপি শক্তিশালী দল হিসেবেই থাকুক আমরা চাই: ড. হাছান মাহমুদ

নিরাপদ নিউজ: বিএনপির উদ্দেশে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার যে নীতি আপনারা অনুসরণ করছেন এই নীতি থেকে সরে আসুন। আমরা চাই একটি শক্তিশালী দল হিসেবে বিএনপি থাকুক এবং আমাদের গঠনমূলক সমালোচনা করুক।

রবিবার জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত এক আয়োজনে তিনি এ মন্তব্য ও আহ্বান জানান।

এ সময় তিনি বিএনপিকে পার্লামেন্টে আসার আহ্বান জানিয়ে বলেন, আমি আহ্বান জানাবো আপনারা পার্লামেন্টে আসুন। এখন যেমন রাজপথে সমালোচনা করছেন, তার পরিবর্তে পার্লামেন্টে এসে সমালোচনা করুন।

মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন,  সকালে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলন করেছেন। আমি জানি তিনি যদি এ বিষয়ে বেশি কথা না বলেন, তাহলে ওনার মহাসচিবের দায়িত্ব পালন করা কঠিন হতে পারে। এজন্য ওনাকে বলতে হয়। তাই বলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করবেন না।

তথ্যমন্ত্রী বলেন, আসলে নাচতে না জানলে উঠান বাঁকা। এই হচ্ছে বিএনপির বক্তব্য। জাতীয় নির্বাচনে জনগণ তাদের প্রচণ্ডভাবে প্রত্যাখ্যান করেছে, তখন তারা নাচতে না জানলে উঠান বাঁকার মতো প্রশ্ন তুলছে।

খালেদা জিয়ার অসুস্থতার কথা তুলে ধরে তিনি বলেন, খালেদা জিয়ার হাঁটুর ব্যথা অনেক পুরনো। ওনার প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখেই বলতে চাই, এই ব্যথা নিয়েই তিনি দুইবার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন, বিরোধীদলীয় নেত্রীর দায়িত্ব পালন করেছেন এবং তিনি বিএনপির মতো একটি দলের চেয়ারপারসনের দায়িত্ব পালন করছেন। এটি কোনো নতুন অসুখ না, এরপরও ওনাকে পরিপূর্ণ সুস্থ করার জন্য সরকার অত্যন্ত আন্তরিক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, জোটের সভাপতি সারাহ বেগম কবরী, অভিনয় শিল্পী শাকিল খান, শাহনূর, কণ্ঠশিল্পী এসডি রুবেলসহ অন্য নেতাকর্মীরা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)