আপডেট ১৭ সেকেন্ড

ঢাকা শনিবার, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৫ , গ্রীষ্মকাল, ১০ রমযান, ১৪৩৯

রাজধানী সংবাদ, লিড নিউজ বিমান ট্যুারিজম মেলা, টিকেটে ২০ শতাংশ ছাড়

বিমান ট্যুারিজম মেলা, টিকেটে ২০ শতাংশ ছাড়

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

১৯ এপ্রিল ২০১৭, নিরাপদ নিউজ : ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত তিন দিনব্যাপী ‘বিমান বাংলাদেশ ট্রাভেল এ্যান্ড ট্যুরিজম মেলায় (বিটিটিএফ) বাংলাদেশ বিমান ৬টি আন্তর্জাতিক রুটে বিমান ভাড়ার ক্ষেত্রে ২০ শতাংশ ছাড় দেবে।

বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী এ মেলা শুরু হচ্ছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এ মেলার উদ্বোধন করবেন। দেশের সর্ববৃহৎ এই আন্তর্জাতিক পর্যটন মেলার টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বুধবার বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

এতে জানানো হয়,মেলা উপলক্ষে দেশী-বিদেশী পর্যটকদের উৎসাহিত করতে এবং ভ্রমণ পিপাসুদের জন্য বাংলাদেশ বিমান ঢাকা থেকে ব্যাংকক, সিংগাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কোলকাতা ও কাঠমান্ডু রুটে ইকোনমি ক্লাসে টিকেটের ওপর শতকরা ২০ ভাগ ছাড় দেবে।

বিটিটিএফ মেলায় বিমানের ষ্টল হতে ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে রিটার্ন টিকেটের ভাড়া ১৯ হাজার ৮২০ টাকা, ঢাকা-সিংগাপুর-ঢাকা রুটে ২৪ হাজার ৩৫০ টাকা, ঢাকা-ইয়াংগুন-ঢাকা রুটে ২২ হাজার ৬১০ টাকা, ঢাকা-কুয়ালালামপুর- ঢাকা রুটে ১৮ হাজার ৭২০ টাকা, ঢাকা-কোলকাতা-ঢাকা রুটে ১১ হাজার ৮২০ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৪ হাজার ৭৬০ টাকায় টিকেট কিনা যাবে। বিজ্ঞপ্তিতে আরো বলা, টিকেট কেনার দিন থেকে অবশ্যই ৬ মাস বা ১৮০ দিনের মধ্যে বিদেশগামীদের ভ্রমণে যেতে হবে।

প্রসংগত, মেলা চলাকালীন বিমান ষ্টল হতে আন্তর্জাতিক অন্যান্য রুটে ৭ শতাংশ ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে টিকেট কেনা যাবে। বিমান ষ্টল হতে সকল ধরণের ক্রেডিট কার্ডসহ নগদ মূল্যে টিকেট ক্রয় করা যাবে। ২০ থেকে এপ্রিল পর্যন্ত মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)