ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৩ মিনিট ৩০ সেকেন্ড

ঢাকা সোমবার, ৮ শ্রাবণ, ১৪২৫ , বর্ষাকাল, ৯ জিলক্বদ, ১৪৩৯

আন্তর্জাতিক দুর্ঘটনা, জাতীয়, লিড নিউজ বিমান দুর্ঘটনার আগে ফেসবুকে পোস্ট: টা টা আমার দেশ…

বিমান দুর্ঘটনার আগে ফেসবুকে পোস্ট: টা টা আমার দেশ…

বিমান দুর্ঘটনার আগে ফেসবুকে পোস্ট

নিরাপদ নিউজ : নেপালে বিধ্বস্ত বিমানে উঠার আগে সোমবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফেসবুকে চেক ইন ও ছবি পোস্ট করেন পিয়াস রায়। হ্যাশ ট্যাগ দিয়ে পিয়াস লিখেন-(Pias Roy is travelling to Nepal from Hazrat Shahjalal International Airport. #Tata my country for 5 days. #Hailing to the land of the everest)।পাঁচ দিনের জন্য টা টা আমার দেশ। কিন্তু তার আগেই যে পৃথিবীকে চির বিদায় জানিয়ে দিলেন পিয়াস। চলে গেছেন না ফেরার দেশে।

নিহত পিয়াস রায়ের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের মধুকাঠি গ্রামে। পিয়াসের বাবা সুখেন্দু বিকাশ রায় নলছিটি উপজেলার চন্দ্রকান্ত মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। মা পূর্ণিমা রায় বরিশাল নগরীর একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

পিয়াস গোপালগঞ্জের সাহেরা খাতুন মেডিক্যাল কলেজ থেকে ফাইনাল পরীক্ষায় অংশ নিয়েছে। এ বছরের ৫ মার্চ তার পরীক্ষা শেষ হয়।

পিয়াস রায়ের বাবা সুখেন্দু বিকাশ রায় জানান, নেপালে পিয়াসের বন্ধুরা রয়েছে। এর আগেও দেশের বাইরে ঘুরতে গেছেন পিয়াস। নেপালের উদ্দেশে সর্বশেষ প্লেনে ওঠার আগে সোয়া ১১টার দিকে মায়ের সাথে ফোনে কথা হয় পিয়াসের। এরপর থেকে পিয়াসের সাথে কোন যোগাযোগ নেই যা জেনেছেন টেলিভিশনের খবরে জানতে পেয়েছেন।

সন্তান হারিয়ে পরিবারে এখন শোকের মাতম। দুই ভাই বোনের মধ্যে পিয়াস রায় ছিল বড়। তার বোন শুভ্রা রায় রাজধানীর নর্দান ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)