আপডেট ডিসেম্বর ৩০, ২০১৮

ঢাকা মঙ্গলবার, ৫ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৪ শাওয়াল, ১৪৪০

খুলনা, রাজনীতি, লিড নিউজ বিশাল জয়ের পথে মাশরাফি

বিশাল জয়ের পথে মাশরাফি

নিরাপদনিউজ : জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা রাজনীতির মাঠেও জয়ের পথে আছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকে নড়াইল-২ আসন থেকে নির্বাচন করা মাশরাফি রেকর্ড ব্যবধানে জয়ের পথে রয়েছেন। আজ রবিবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে এখন চলছে ভোট গণনা। বিশটিরও বেশি কেন্দ্রের ভোট গণনা ইতোমধ্যে শেষ হয়েছে, যার অনানুষ্ঠানিক ফলাফল এসেছে মিডিয়ার হাতে।

ফলাফলে দেখা যাচ্ছে, নড়াইল-২ আসনে প্রার্থিতা করা অন্যান্য প্রার্থীদের চেয়ে বিপুল ব্যবধানে এগিয়ে আছেন মাশরাফি। আউড়িয়ায় নৌকা প্রতীক মাশরাফি বিন মুর্তজা ২২৩০ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ ৩০টি ভোট পেয়েছেন। মিতনায় নৌকা ১৬৩৫ ও ধানের শীষ ৩৫ ভোট, তালবাড়িয়ায় নৌকা ২৩৮০ ও ধানের শীষ ৫ ভোট, কামালপ্রতাপে নৌকা ১৪৩০ ও ধানের শীষ ১১ ভোট, রুপপুর মাদরাসায় নৌকা ২৩২৬ ও ধানের শীষ ২৪ ভোট পেয়েছে।

এছাড়া বিষুপুরে নৌকা ২৮৭৫ ও ধানের শীষ ৪৫ ভোট, আমডাঙ্গায় নৌকা ১৯৬০ ও ধানের শীষ ৬৪ ভোট, মহিষখোলায় নৌকা ২০১৭ ও ধানের শীষ ৮ ভোট, তুলারামে নৌকা ১৫২৬ ও ধানের শীষ ২৩৫ ভোট, উহিরপুরে নৌকা ১৯৮৯ ও ধানের শীষ ২৫ ভোট, দুর্গাপুরে নৌকা ২৫৫৯ ও ধানের শীষ ২০০ ভোট, ভরাগুলায় নৌকা ২২৪৫ ধানের শীষ ৮ ভোট, তুলারামপুরে নৌকা ১৬৩৫ ও ধানের শীষ ১৯৩ ভোট, পেড়লীতে নৌকা ২৪৩২ ও ধানের শীষ ৭৩ ভোট পেয়েছে।

চাচইয়ে নৌকা ৩৩১০ ও ধানের শীষ ৩৪ ভোট, ডুমুরতলায় নৌকা ১৯৬২ ও ধানের শীষ ১৯ ভোট, মাকড়াইলে নৌকা ২৬৩০ ও ধানের শীষ শূন্য ভোট, রামচন্দ্রপুরে নৌকা ৩২৮০ ও ধানের শীষ ৩২ ভোট, ভিসি স্কুলে নৌকা ৩৫২২ ও ধানের শীষ ১২৯ ভোট, লাহুড়িয়ায় নৌকা ১৭২৫ ও ধানের শীষ ২৬৩ ভোট এবং দত্তপাড়ায় নৌকা ২৬০০ ও ধানের শীষ ৩২টি ভোট পেয়েছে।

নড়াইল-২ আসনে মোট কেন্দ্র ১৪০টি। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মাশরাফি বিন মুর্তজা ছাড়াও এই আসনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছেন ঐক্যফ্রন্ট সমর্থিত অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ, হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত ডা: এস এম নাসির উদ্দিন, আম প্রতীকে এনপিপি (ছালু) সমর্থিত মো. মনিরুল ইসলাম, মিনার প্রতীকে ইসলামী ঐক্যজোটের মো. মাহাবুবুর রহমান ও তারা প্রতীকে জাতীয় সমাজতান্ত্রিক দলের ফকির শওকত আলী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)