ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৯ মিনিট ৩৫ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন বিশেষ বার্তা দিলেন নার্গিস ফাখরি

বিশেষ বার্তা দিলেন নার্গিস ফাখরি

নিরাপদ নিউজ:  সম্প্রতি কত রকমের গুজবই যে সৃষ্টি হয়েছিল বলিউডের নায়িকা নার্গিস ফাখরিকে নিয়ে তা ইতিমধ্যেই পাঠকদের জানা হয়ে গেছে। আর এসব গুজবের মধ্যে তার ওজন বাড়া নিয়েই কানাঘুষা হয়েছে সবচেয়ে বেশি। মুটিয়ে যাওয়ায় তার অন্তঃসত্ত্বা হওয়ার সংবাদও প্রকাশ হয়েছিল। তবে সব গুজবে জল ঢেলে দিলেন নার্গিস ফাখরি। নিজের মুটিয়ে যাওয়া ও আকর্ষণীয় শারীরিক গড়নের দুটি ছবি কোলাজ করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ৩৯ বছর বয়সী এ অভিনেত্রী।

এর মাধ্যমে নিজের ২০ কিলো ওজন কমানো নিয়ে কথা বলেছেন তিনি। ছবি দুটির সঙ্গে ভক্তদের জন্য বিশেষ বার্তা দিয়েছেন নার্গিস। তার কথায়, মানুষের চোখে চোখে থেকে জীবন কাটানো কখনো কখনো কঠিন হতে পারে। এটি একদিক দিয়ে যেমন আশীর্বাদ, তেমনি এর নেতিবাচক দিকও আছে।

গত দুই বছরে ওজন বাড়িয়েছিলাম। আমার ওজন ছিল ৮০ কিলোর ওপরে। পরে তা কমিয়ে এনেছি ৫৮ কিলোতে। জীবনধারা বদলে ফেলে ২০ কিলো কমাতে পেরেছি। আমি যদি পারি, আপনিও পারবেন। ইতিবাচক ভাবনা আর স্বাস্থ্যকর সবকিছু বেছে নিয়ে মন ও শরীরের যত্ন নিতে হবে।

ওজন কমানোর পথচলায় আমার সেরাটা দেখাবো। আমার চাওয়া, আপনারাও এতে যোগ দেবেন। এদিকে সম্প্রতি বিরতির পর বলিউডে ফিরেছেন নার্গিস ফাখরি। তাকে সবশেষ ‘অমাবস্যা’ ছবিতে দেখা গেছে। এখন তার হাতে আছে সঞ্জয় দত্তের সঙ্গে ‘তরবাজ’। ছবিটি এ বছরেই মুক্তি পাওয়ার কথা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)