ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ২৬, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন বিশ্ববিদ্যালয়ের প্রভাষক শাকিব খান!

বিশ্ববিদ্যালয়ের প্রভাষক শাকিব খান!

নিরাপদ নিউজ: দুই দশকের চলচ্চিত্র ক্যারিয়ারে ঢালিউড ‘কিং খান’ শাকিব বেশিরভাগই এ্যাকশন এবং রোমান্টিক নায়কের চরিত্রে অভিনয় করেছেন। চরিত্রের প্রয়োজনে অনেক সময় নানা বেশ ধরলেও এর বাইরে বের হতে পারেন নি। অবশ্য অসংখ্য চরিত্রে অভিনয় করে শাকিব নিজের অবয়বে এনেছেন বৈচিত্র। নিজের সাথে প্রতিযোগিতা করে নিজেকে ভেঙেছেন, নিজেকেই গড়েছেন।
বর্তমান ঢালিউডের একচ্ছত্র অধিপতি এবার দর্শকদের সামনে হাজির হচ্ছেন বিশ্ববিদ্যালয়ের প্রভাষক চরিত্রে। বদিউল আলম খোকনের ‘আগুন’ ছবিতে এই চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরই মধ্যে এফডিসিতে ছবির শুটিং শুরু হয়েছে। এ প্রসঙ্গে পরিচালক খোকন বলেন, বেশ ভেবেচিন্তে শাকিবের চরিত্রটি বেছে নিয়েছি। গল্প শুনে শাকিবও খুব পছন্দ করেছে। দেশ গড়তে শিক্ষকের বিকল্প নেই। সেটাই আমি শাকিবের মাধ্যমে তুলে ধরতে চেয়েছি।
উল্লেখ্য ‘আগুন’ ছবিতে শাকিব খানের সাথে জুটি বেঁধেছেন মিস বাংলাদেশ রানার আপ নবাগত জাহারা মিতু। ছবিটি প্রযোজনা করছে দেশ বাংলা মাল্টিমিডিয়া। গেল ঈদে এই প্রোডাকশনের প্রথম প্রযোজিত ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ মুক্তি পায়। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শাকিব খান। ছবিটির ব্যবসায়িক সাফল্যের পর দ্বিতীয় ছবিতেও শাকিব খানকে নিয়ে এই প্রোডাকশন ‘আগুন’ ছবিটি নির্মাণ করছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)