ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ২, ২০১৪

ঢাকা শনিবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

ফুটবল বিশ্ব একাদশের স্ট্রাইকারের সংক্ষিপ্ত তালিকায় রোনাল্ডো, মেসি, নেইমার

বিশ্ব একাদশের স্ট্রাইকারের সংক্ষিপ্ত তালিকায় রোনাল্ডো, মেসি, নেইমার

রোনাল্ডো, মেসি, নেইমার

রোনাল্ডো, মেসি, নেইমার

০২ ডিসেম্বর ২০১৪, নিরাপদ নিউজ : ফিফা পেশাদার ফুটবলারের বিশ্ব একাদশের জন্য মনোনীত ১৫জন স্ট্রাইকারের সংক্ষিপ্ত তালিকায় স্থান পেয়েছেন লিয়নেল মেসি, ক্রিস্টিয়ানো রোনাল্ডো এবং নেইমার।
গত মৌসুমে ইউরোপীয়ান লীগে প্রথমবারের মত বার্সেলোনার হয়ে খেলতে নেমেই নিজের প্রতিভার প্রমাণ দিয়েছিলেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। যদিও ইনজুরির কারণে ব্রাজিলের হয়ে কোয়ার্টার ফাইনালেই ছিটকে পড়েছিলেন এই সুপারস্টার। গ্রুপ পর্ব ও নক আউট পর্বে তার দেয়া চার গোলের সুবাদেই স্বাগতিকরা সেমিফাইনালের টিকেট পেয়েছিল। এবারের মৌসুমে ইতোমধ্যেই ২২ বছর বয়সী এই স্ট্রাইকার সব ধরনের প্রতিযোগিতায় ১৪টি গোল করার কৃতীত্ব দেখিয়েছেন।
এই তালিকায় সবচেয়ে বেশি সংখ্যাক (চারজন) খেলোয়াড় মনোনীত হয়েছে বায়ার্ন মিউনিখের। এর মধ্যে রয়েছেন র্ফ্যাংক রিবেরি, আরিয়েন রবেন, থমাস মূলার এবং রবার্ট লিওয়ানোদোস্কি।
বিশ্ব একাদশের জন্য মনোনীত স্ট্রাইকারের সংক্ষিপ্ত তালিকা :
সার্জিও আগুয়েরো, গ্যারেÑ বেল, করিম বেনজেমা, দিয়েগো কস্তা, ক্রিস্টিয়ানো রোনাল্ডো, জøাটান ইব্রাহিমোভিচ, রবাট লিওয়ানোদোস্কি, লিয়নেল মেসি, থমাস মূলার, নেইমার, মার্কো রিউস, আরিয়েন রবেন, র্ফ্যাংক রিবেরি, ওয়েইন রুনি এবং লুইস সুয়ারেজ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)