সংবাদ শিরোনাম

২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

00:00:00 শুক্রবার, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ , বসন্তকাল, ৭ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
বিনোদন বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার বর্ণাঢ্য আয়োজন

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার বর্ণাঢ্য আয়োজন

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৩, ২০১৮ , ২:৩২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার বর্ণাঢ্য আয়োজন

নিরাপদনিউজ : বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে বরাবরের মতো প্রযোজনা প্রতিষ্ঠান জিসান মাল্টিমিডিয়ার এবারও  বেশ কয়েকটি গান ও মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছে।

গানের নাম: এলোমেলো

ভালোবাসা দিবস উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে ডিজিটালই মুক্তি পেয়েছে জনপ্রিয় সঙ্গীত শিল্পী ইবরার টিপু’র সিঙ্গেল ট্র্যাক ‘এলো মেলো’। জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে প্রথম অডিওতে গাইলে ইবরার টিপু । ইতিপূর্বে জিয়াউদ্দিন আলমের লেখা গান গাইলেও প্রথম কথা ও সুরে গাইলেন ইবরার টিপু । তোর মাঝে স্বপ্ন খুজে যাই/ তোর মাঝে বিচরন/ তোকে নিয়ে এই শহরে / কত মায়ার আলোড়ন, ’এলো মেলো’ শিরোনামে গানটির সঙ্গীত আয়োজন করেছেন সময়ের আলোচিত মিউজিক কম্পোজার মুশফিক লিটু।

গান নিয়ে ইবরার টিপু বলেন, ’এলো মেলো’ গানটির কথা ও সুর খুবই সুন্দর। জিয়াউদ্দিন আলমের সুরে এবারই প্রথম গান করলাম। এর আগে আলমের কথায় গান করেছি, এবার সুরে গাইলাম। আশা করি, শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে। জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে গানটি শোনা যাবে জিপি মিউজিক, বাংলালিং ভাইব এ।

জিয়াউদ্দিন আলম বলেন, ২০১৪ আমার কথায় প্রথম গান করেন টিপু ভাই। এটাই ছিলো তার প্রথম অনণ্যের সুরে গান গাওয়া। ‘আনমনা ’ শিরোনামের গানটিতে কন্ঠ দেন তিনি। ‘কিছু ভালোবাসা’ শিরোনামে নামের মিশ্র অ্যালবামে । এর মাঝ একটি দেশের গানে একটি গানে কন্ঠ দিয়েছেন । এই প্রথম ভাইয়া আমার কথা ও সুরে গাইলেন । আমার অনেক প্রিয় একটি গান ’এলো মেলো’ । টিপু ভাইয়ের মত এতো বড় মিউজিক কম্পোজার এর গান করতে পেরে নিজেকে ধন্য মনে করছি । অসাধারন গেয়েছেন টিপু ভাই। গানের কথাগুলো যেমন অসাধারণ, তেমনি মুশফিক লিটু ভাই গানটির দারুণ  সংগীত করেছেন। ’এলো মেলো’ গানটি এক্সক্লুসিভলি বাংলালিংক বিএল ভাইব ও জিপি মিউজিক গতকাল প্রকাশ হয়েছে। ‘এলো মেলো’ গানটি খুব শিগগিরই মিউজিক ভিডিও নির্মাণে যাব। আশা করছি আগামী ১ লা বৈশাখে মিউজিক ভিডিও প্রকাশ করতে পারবো।

উল্লেখ্য, ইবরার টিপু বর্তমানে বেশকিছু অ্যালবাম ও চলচ্চিত্রের সঙ্গীতায়োজন নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া সঙ্গীতায়োজন পাশাপাশি স্টেজ শো দারুণ ব্যস্ত রয়েছেন তিনি।

গানের নাম: আধার

‘মন জ্বলে’ মন ভাসায় দে’ আকলিমা, সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী রুপমের ১০ বছর পর অডিও অ্যালবামের জন্য গান গাইলেন তিনি। জিয়াউদ্দিন আলম এর কথা , রিংকন হাসান এর সুরে সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহিন। জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে এক্সক্লুসিভলি গানটি শুনতে পাবে জিপি মিউজিক, বাংলালিং ভাইব এ।

 

অ্যালবাম নাম: পরাণ পাখি

মধু হই হই, বষি হাওয়াইলা-খ্যাত ছোট্ট জাহিদের আবিষ্কারক শিল্পী ইমরান হোসাইন। লোক গানরে শিল্পী হিসাবে তিনি পরিচতি। তারই প্রথম ইপি গানের সলো অ্যালবাম ’পরান পাখি’ । সব কয়টা গানের কথা ্ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম। মিউজিক করেছেন ওয়াহিদ শাহিন। জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে পরাণ পাখি অ্যালবামরে টাইটলে গানটি আগামীকাল ডিজিটালি প্রকাশ পেয়েছে ।  অ্যালবামের গান গুলো শোনা যাবে জিপি মিউজিক, বাংলালিং ভাইব এ।

অ্যালবাম নাম:  দু:খ তালা

নবাগত শিল্পী এম সুমনের প্রথম ৬টি গানের সলো অ্যালবাম ’দু:খ তালা’। অ্যালবামটি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ডিজিটালি প্রকাশ পেয়েছে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে.। ’দু:খ তালা’  অ্যালবামে গান লিখেছেন  প্রদিপ শাহ, নোমান শিবলু ও সাইফল ইসলাম শ্রাবন। সুর করেছেন জিয়াউদ্দিন আলম ও অভি আকাশ। সংগীত আয়োজন করেছেন মুশফিক লিটু ও ওয়াহিদ শাহিন। অ্যালবামের গান গুলো শোনা যাবে জিপি মিউজিক, বাংলালিং ভাইব এ।

গানের নাম: স্বপ্ন ভুবন

জিয়াউদ্দিন আলম ফিচারিং লাবন্য ও মেহতাজ এর সিঙ্গেল গান ’স্বপ্ন ভূবন’’ । গানটির মিউজিক ভিডিও প্রকাশ পাবে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। বি ইউ শুভ’র পরিচালনায় মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন  জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও মেহজাবিন। পাশাপাশি গানটি শোনা যাবে জিপি মিউজিক, বাংলালিং ভাইব এ।

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInEmail this to someone

comments

Bangla Converter | Career | About Us