আপডেট ৩৪ মিনিট ৪৯ সেকেন্ড

ঢাকা বুধবার, ৫ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৫ শাওয়াল, ১৪৪০

ক্রিকেট, লিড নিউজ বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে টসে দেরি

বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে টসে দেরি

নিরাপদ নিউজ ডেস্ক: বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচে বৃষ্টি হানা দিয়েছে। তাই ইংল্যান্ডের ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে বৃষ্টির কারণে এখনো টস করতে পারেনি দু’দলের অধিনায়ক। ব্রিস্টলে বৃষ্টির সঙ্গে বয়ে যাচ্ছে ঠান্ডা বাতাস। যার ফলে এখনো মাঠে এসে পৌছাননি টাইগাররা। সচরাচর ম্যাচ শুরুর অন্তত ঘণ্টা দুই আগে মাঠে এসে থাকেন মাশরাফিরা। বলা চলে গতকাল বিকেল থেকে কেঁদে চলেছে ব্রিস্টলের আকাশ। থামার লক্ষণও নেই। যেভাবে আকাশ মেঘ সাজিয়েছে, বৃষ্টি নেমে চলেছে এবং ঝড়ো বাতাস বইছে তাতে আজ আদৌ থামবে বলে মনে হচ্ছে না। এতে করে হুমকির মুখে পড়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে একটি বলও গড়াবে না মাঠে।
স্থানীয় সময় সকাল ১০টা ৩০ মিনিটে দুই আম্পায়ার মাঠ পরিদর্শন করে সিদ্ধান্ত নেবেন টস কখন হবে। যদি বৃষ্টি থামে, তাহলে তো ঠিক আছে, বৃষ্টি চলতে থাকলে অপেক্ষাটা দীর্ঘই হবে। ম্যাচ পরিত্যক্ত হলে পয়েন্ট ভাগ হয়ে যাবে দুই দলের মধ্যে। আইসিসির প্রকাশিত সবশেষ র‌্যাংকিংয়ে লঙ্কানদের থেকে দুই ধাপ এগিয়ে অবস্থান করছে টাইগাররা। টাইগাররা ৯০ রেটিং পয়েন্ট নিয়ে অবস্থান করছে ৭ নম্বরে আর ৭৬ রেটিং পয়েন্ট নিয়ে ৯ম স্থানে অবস্থান করছে লঙ্কানরা।
ইংল্যান্ড বিশ্বকাপে লঙ্কানদের থেকে ঠিক বিপরীত ভাবে শুরু বাংলাদেশের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২১ রানের জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে টাইগাররা। আর নিউজিল্যান্ডের কাছে ১০ উইকেটের বিশাল ব্যবধানের পরাজয়ে শুরু লঙ্কানদের। নিজেদের পরের দুই ম্যাচে অবশ্য হারের মুখ দেখেছে টাইগাররা। নিউজিল্যান্ড আর স্বাগতিক ইংলিশদের বিপক্ষে হারতে হয়েছে বাংলাদেশকে। বিশ্বকাপে এখন পর্যন্ত বৃষ্টির কারণে দুটি ম্যাচের কোনো ফলাফল হয়নি। এছাড়া আরও বেশ কয়েকটি ম্যাচে বৃষ্টি সাময়িক বাধা হয়ে দাঁড়িয়েছিল।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)