ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ১৮, ২০১৯

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ ‘বেগম জিয়া মুক্তি পেলে সরকার এক মিনিটও টিকবে না’

‘বেগম জিয়া মুক্তি পেলে সরকার এক মিনিটও টিকবে না’

নিরাপদ নিউজ: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফহুইফ জয়নুল আবদিন ফারুক বলেছেন, একটি মিথ্যা মামলায় বেগম জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে। কারণ সরকার বেগম জিয়াকে ভয় পায়। তারা জানে বেগম জিয়া যদি এই মুহূর্তে কারাগার থেকে বের হয়ে মানুষের সামনে উপস্থিত হতে পারেন তাহলে সরকার এক মিনিটও ক্ষমতায় থাকতে পারবে না।

আজ রবিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফারুক বলেন, বেগম জিয়াকে সরকারি সিদ্ধান্তে মুক্ত করা যাবে না। তাই বেগম জিয়াকে যদি মুক্ত করতে হয় তাহলে সকলকে মিলে ঐক্যবদ্ধভাবে রাস্তায় নামতে হবে। তাঁকে মুক্ত করার জন্য কয়জন প্রাণ দিয়েছেন? কয়টি মামলা খেয়েছেন? আসুন, রাস্তায় লড়াই করেন।

তিনি বলেছেন, লড়াই করলে যারা এতিমের চামড়া শিল্পকে ধ্বংস করে দিয়েছে সেই সিন্ডিকেট অটোমেটিকেলি আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে চলে আসবে। এই সরকারের কাছে দাবি করে কোনো ফল পাওয়া যাবে- আমি এটা বিশ্বাস করি না।

সাবেক এই বিরোধীদলীয় চিফহুইপ বলেন, চতুর্থ বৈদেশিক মুদ্রা অর্জনকারী চামড়া শিল্পকে আজকে কারা ধ্বংস করে দিলো। দাম না পেয়ে হাজারও কোরবানির পশুর চামড়া মাটির নিচে পুঁতে ফেলা হলো। আজকে ৬ দিন হল ঈদ চলে গেছে। সরকার যদি সত্যিকার অর্থে জনবান্ধব সরকার হতো তাহলে এই গরিবের হকের এতিমের চামড়া লুণ্ঠনকারীদের বিচার হতো। কেন এখনও এই গরিবের টাকা আত্মসাৎকারীদের খুঁজে বের করা হচ্ছে না। অবশ্য সেটা তো সরকার করবে না, কারণ এই সরকার নিশিরাতের সরকার।

মানববন্ধনে বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, কল্যাণ পার্টির ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান তামান্না, তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক ড.কাজী মনিরুজ্জামান মনির, কৃষকদলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ বক্তব্য দেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)