আপডেট ৪ মিনিট ২৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৬ সফর, ১৪৪১

টিভি প্রোগ্রাম বৈশাখী টিভি শিডিউল ও হাইলাইটস

বৈশাখী টিভি শিডিউল ও হাইলাইটস

নিরাপদ নিউজ: শিশু কিশোর ধারাবাহিক নাটক ‘হ্যাপী লজ’: বৈশাখী টেলিভিশনে প্রচার হবে শিশু কিশোর ধারাবাহিক নাটক ‘হ্যাপী লজ’। প্রতি শুক্রবার ও শনিবার সন্ধ্যা ৬ টায় প্রচার হয় এটি। সাঈদ রিংকুর পরিচালনায় এ নাটকের কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন আলমগীর কবির। নবাগত একঝাক শিশু কিশোর ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন, ইন্তেখাব দিনার, সুষমা সরকার, অলিভি, সৌজন্য অধিকারী, আলমগীর কবির, কামাল বায়েজিদ, সুভাশীষ ভৌমিক, শতদল বড়–য়া বিলু, জাহাঙ্গীর, রিয়াজ প্রমুখ।
শিশু কিশোর ধারাবাহিক নাটক নিয়ে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। এদের মধ্য থেকেই তো কেউ কেউ দেশের নেতৃত্ব দিবে। তাই তাদের মনন ও মেধা বিকাশে সবার এগিয়ে আসা উচিৎ। নির্মল বিনোদনের মাধ্যমে শিশুরা যাতে নৈতিকতা শিখতে পারে সে জন্যই আমাদের এ উদ্যোগ। এ প্রচেষ্টা অব্যাহত থাকবে। শিশুদের কথা মাথায় রেখে খুব শীঘ্রই আমরা বাংলায় ডাবকৃত মজার মজার কার্টুন ছবি প্রচার করব-যা বৈশাখী টিভির দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

বৈশাখী টেলিভিশনের ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে থাকছে অর্ণবের গান
প্রতি শুক্রবার রাত সাড়ে ৯ টায় প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের নতুন মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। অন্যদের সঙ্গে আজ প্রচার হবে অর্ণবের গান। আমাদের দেশে অনেক প্রতিশ্র“তিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি মিউজিক ভিডিও নিয়েই মিউজিক ট্রেন। সেই সাথে থাকছে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম ।
এ পর্বে থাকছে জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের হবু বউ শিরোনামের চমৎকার মিউজিক ভিডিও ।

বৈশাখীর গেম শো ‘লেডি উইনার’ (প্রচার ৫ জুলাই)
বৈশাখীর গেম শো ‘লেডি উইনার’। প্রচার হবে আজ (৫ জুলাই) রাত ৮টা ৩০ মিনিটে। বিনোদনে নতুনমাত্রা যোগ করতে বৈশাখী টিভির সাপ্তাহিক আয়োজন গেম শো: ‘লেডি উইনার’ দর্শকদের কথা চিন্তা করেই প্রচার করে আসছে। স্কুল, কলেজ ও বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়েই মূলত এ অনুষ্ঠান। গেম, কুইজ, নাচ, গান, অভিনয়, ছবি দেখে প্রশ্নের উওর বলাসহ সাজানো থাকে নানা সেগমেন্ট। তুমুল প্রতিযোগিতার মধ্য দিয়ে সেরা লেডি উইনার নির্বাচিত করা হয়। মারিয়ার উপস্থাপনায় কুইজ এবং নানা রকম খেলাধুলা ছাড়াও দেখানো হবে তাদের নানা ক্রিয়েটিভ কাজ। প্রযোজনা: আলমগীর রাসেল,শারমিন দীপ্তি ও শাহ্ আলম

বৈশাখী টিভিতে আজ তিন সিনেমা
সকাল ১১টায় প্রচার হবে সিনেমা ‘স্বামী স্ত্রী’। অভিনয়ে- শাকিব খান, আমিন খান, শাহনাজ, আফজাল, ডিপজল প্রমুখ।
দুপুর ২টা ৪৫ মিনিটে রয়েছে ‘অন্ধ আইন’। অভিনয়ে- মান্না, শাহনাজ, রুবেল, হুমায়ুন ফরীদি প্রমুখ।
রাত ১২টায় দেখানো হবে ‘রঙিন মালকা বানু’ । অভিনয়ে- ইলিয়াস কাঞ্চন, চম্পা, এটিএম মামসুজ্জামান, রাজীব প্রমুখ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)