ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৯ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১

টিভি প্রোগ্রাম বৈশাখী টেলিভিশনের ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে গান গাইবেন আসিফ আকবর

বৈশাখী টেলিভিশনের ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে গান গাইবেন আসিফ আকবর

নিরাপদ নিউজ: প্রতি শুক্রবার রাত সাড়ে ৯ টায় প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের নতুন মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। অন্যদের সঙ্গে এই পর্বে প্রচার হবে আসিফ আকবরের গান। আমাদের দেশে অনেক প্রতিশ্রুতিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি মিউজিক ভিডিও নিয়েই মিউজিক ট্রেন। সেই সাথে থাকছে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম ।
এ পর্বে রয়েছে মাহীর লাবীব মিতুলের কথায় আমেরিকা প্রবাসী বাংলাদেশি কন্ঠশিল্পী শোভন আনোয়ারের ‘যাবে কি হেঁটে একসাথে’ শিরোনামের রোমান্টিক ঘরানার মিউজিক ভিডিও। এতে শিল্পী শোভনের সঙ্গে অংশ নিয়েছেন আমেরিকার স্বনামধন্য মডেল অ্যালেকজান্ডার প্যাস্কোও।
আরো রয়েছে বাংলা গানের যুবরাজ’খ্যাত সংগীতশিল্পী আসিফ আকবর ও পাপড়ির ‘যা পাখি’ শিরোনামের চমৎকার মিউজিক ভিডিও। মাহমুদ জুয়েলের কথা ও সুরে ‘যা পাখি’ শিরোনামের চমৎকার এই মিউজিক ভিডিওতে শিল্পী আসিফের সঙ্গে মডেল হয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল।
বাড়তি বিনোদনের জন্য থাকছে এসময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কাজী শুভ ও সাবরিনা বশিরের মিষ্টি প্রেমের মিউজিক ভিডিও ‘মনটা চিন চিন’। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শিপন মিত্র ও সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী সাবিনা রিমা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)