আপডেট ১০ সেকেন্ড

ঢাকা সোমবার, ৬ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২১ সফর, ১৪৪১

টিভি প্রোগ্রাম বৈশাখী টেলিভিশনের ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে গান গাইবেন মিনার রহমান

বৈশাখী টেলিভিশনের ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে গান গাইবেন মিনার রহমান

নিরাপদ নিউজ: প্রতি শুক্রবার রাত সাড়ে ৯ টায় প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের নতুন মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। অন্যদের সঙ্গে আগামীকাল ১১ অক্টোবর প্রচার হবে মিনার রহমানের গান। আমাদের দেশে অনেক প্রতিশ্রুতিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি মিউজিক ভিডিও নিয়েই মিউজিক ট্রেন। সেই সাথে থাকছে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম।
এ পর্বে রয়েছে জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিনার রহমানের নেই’ শিরোনামের মিউজিক ভিডিও। ‘নেই’ শিরোনামের এই গানের কথা লিখেছেন মেহেদী হাসান লিমন আর সুর করেছেন নাজির মাহমুদ। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন লিরেন ম্যান্ডেস ও আলভী। মৃত্যু কিভাবে অনবদ্য প্রেমের ইতি টানে, সেই গল্প তুলে ধরা হয়েছে গানের মাধ্যমে। গানটি সবার হৃদয়ে ভালোবাসার নীল বেদনা ছড়িয়ে দিবে।
আরো রয়েছে নতুন প্রজন্মের সঙ্গীতশিল্পী ক্লোজআপ ওয়ান সঙ্গীতশিল্পী অপু আমান ও প্রিয়াঙ্কা বিশ্বাসের ‘যাবেনা ছেড়ে’ শিরোনামের ক্ল্যাসিক্যাল ঘরানার মিউজিক ভিডিও। গানটিতে কন্ঠ দেয়ার পাশাপাশি কথা, সুর ও সংগীতের কাজ করেছেন অপু আমান নিজেই। মডেল হিমি ও অবাকের রোমান্সের আবেদন সবার মাঝে রোমান্সের আবেগটা আরেকটু বাড়িয়ে দিবে এতে কোনো সন্দেহ নেই।
বাড়তি বিনোদনের জন্য থাকছে তরুণ প্রজন্মের সংগীতশিল্পী ফাহিম ইসলামের ‘আমি যেতে চাই’ শিরোনামের মিউজিক ভিডিও। গানের কথার সাথে মিল রেখে শিল্পী ফাহিম ইসলামের রোমান্টিক ঘরানার এই মিউজিক ভিডিওটি নির্মাণ করা হয়েছে। মিউজিক ভিডিওতে শিল্পীর সাথে মডেল হয়েছেন সিনি স্নিগ্ধা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)