ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৯ই শাবান, ১৪৩৯ হিজরী

এক্সক্লুসিভ বোমা হামলায় আহত: তারপরেও ছোট্ট শিশুটির মুখে হাসি!

বোমা হামলায় আহত: তারপরেও ছোট্ট শিশুটির মুখে হাসি!

তারপরেও ছোট্ট শিশুটির মুখে হাসি

২০ এপ্রিল ২০১৭, নিরাপদ নিউজ : সিরিয়ায় একটি বাস কনভয়ে শনিবারের বোমা হামলায় আহত এক শিশুর ভিডিও অনলাইনে বেশ সাড়া ফেলেছে। সে বোমা হামলায় ১২৬ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে রয়েছে ৬০ জন শিশু। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ডেইলি মেইল।
বোমা হামলায় ছোট্ট মেয়েটি উড়ন্ত একটি বস্তুর আঘাতে আহত হয়। এরপর তাকে একটি অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
হাসপাতালে হাকে মাথায় ইনজুরির জন্য চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে ব্যান্ডেজের কারণে তার দৃষ্টিশক্তি সীমিত হয়েছিল। অল্প কিছু দৃশ্যই সে দেখতে পাচ্ছিল। এছাড়া জখমের কারণে তার যন্ত্রণা হওয়াও স্বাভাবিক বিষয়। তার পোশাকের ওপর ছিল বেশ কিছু রক্তের দাগ। মাথার প্লাস্টারেও ছিল প্রচুর রক্ত। এ সময় অ্যাম্বুলেন্সে তার ভিডিওটি করা হয়। সিরিয়ার আলেপ্পো থেকে কয়েকটি বাসের মাধ্যমে আটকে পড়া মানুষদের নিয়ে যাচ্ছিল একটি বহর। এ সময় আত্মঘাতী হামলাকারীর বোমা বিস্ফোরণে এ হতাহতের ঘটনা ঘটে। ইসলামিক স্টেট বা আইএস এ হামলা চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে।
ভিডিওতে দেখা যায় কেউ একজন তার দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে। সম্ভবত একজন প্যারামেডিক তাকে ডাকে এবং তার উত্তরে সে মাথা ঘুরিয়ে হাসি উপহার দেয়। অত্যন্ত যন্ত্রণার মধ্যেও নির্মল হাসির এ ছবিটি অনলাইনে বেশ সাড়া ফেলেছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)