ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ১৩, ২০১৬

ঢাকা বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১

চট্টগ্রাম ব্যাংকের মানোন্নয়ন ও গ্রাহক সেবা বৃদ্ধিতে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে: আবু সুফিয়ান

ব্যাংকের মানোন্নয়ন ও গ্রাহক সেবা বৃদ্ধিতে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে: আবু সুফিয়ান

ব্যাংকের মানোন্নয়ন ও গ্রাহক সেবা বৃদ্ধিতে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে

ব্যাংকের মানোন্নয়ন ও গ্রাহক সেবা বৃদ্ধিতে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে

শফিক আহমেদ সাজীব, ১৩ আগষ্ট, ২০১৬, নিরাপদনিউজ : ২য় বারের মত রূপালী ব্যাংকের পরিচালক নিযুক্ত হওয়ায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা আবু সুফিয়ানের সাথে রূপালী ব্যাংকের ২০১১ ব্যাচের অফিসারদের এক সৌজন্য সাক্ষাৎ গতকাল অনুষ্ঠিত হয়।

এতে রূপালী ব্যাংকের অফিসারদের মধ্যে উপস্থিত ছিলেন মো. আইয়ুব আলী, সৃজন কান্তি দেব, লিপি বিশ্বাস, মো. সোহেল, শেলি আক্তার, সুজন চৌধুরী, আফরিন নুর, অমিতাভ বড়ুয়া, সুমি চৌধুরী, আহমদ জুবায়ের, রুবাবা কাউনাইন সিদ্দীকা, নিশিতা বড়ুয়া, তানজিনা মালেক চৌধুরী, ফাতেমা তুজ জোহরা, আইনুন নাহার ও লিমু দাশ প্রমুখ।

সভায় প্রধান অতিথি আবু সুফিয়ান ব্যাংকের সুনাম ও গ্রাহক সেবা বৃদ্ধির জন্য সকলকে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট থাকার আহ্বান জানান।

তিনি বলেন, প্রতিযোগিতামূলক ব্যাংকিং সেবায় রূপালী ব্যাংককে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যাংকের অফিসারদেরকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

বর্তমানে গ্রাহকদের সন্তুষ্টির লক্ষ্যে ব্যাংকিং খাতে বিভিন্ন রকম পরিকল্পনা ও সুযোগ-সুবিধা সৃষ্টি করে ব্যাংকের গ্রাহক বৃদ্ধি করতে হবে।

ব্যাংক কর্মকর্তার পাশাপাশি সিবিএ নেতৃবৃন্দকেও ব্যাংকিং খাতের মান ও সেবা বৃদ্ধির লক্ষ্যে আন্তরিকতার সাথে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান। সভা শেষে রূপালী ব্যাংকের ২০১১ ব্যাচের অফিসাররা ২য় বারের মত রূপালী ব্যাংকের নবনিযুক্ত পরিচালক নিযুক্ত হওয়ায় আবু সুফিয়ানকে ফুলেল শুভেচ্ছা জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)