আপডেট অগাস্ট ১০, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১২ রবিউস-সানি, ১৪৪১

শিল্প-সংস্কৃতি বড়পর্দার জন্য প্রস্তুত হচ্ছেন জুঁই

বড়পর্দার জন্য প্রস্তুত হচ্ছেন জুঁই

নিরাপদ নিউজ: এই সময়ের তরুণ মডেল-অভিনেত্রী জুঁই। বর্তমানে তিনি মডেলিং ও উপস্থাপন নিয়েই বেশি ব্যস্ত থাকেন। তবে মডেলিং আর উপস্থাপনা করলেও তার মূল লক্ষ্য ভালোমানের একজন অভিনেত্রী হওয়া। তাই মেধা আর পরিশ্রম দিয়ে অল্পদিনের মধ্যেই মডেলিংয়ে নিজস্ব অবস্থান তৈরি করেছেন তিনি। এর মধ্যে তার কাজের পরিধিও বেড়েছে। এ প্রসঙ্গে মডেল-অভিনেত্রী জুঁই বলেন, আসলে অভিনয় নিয়ে অনেক দূরে যেতে চাই। তাই সব কাজের প্রস্তাবে রাজি হই না। আমি সবসময় চেয়েছি গুণী কোনো পরিচালকের হাত ধরে আমার অভিনয়ের যাত্রা শুরু হোক। তাছাড়া মডেলিং আর উপস্থাপনা থেকে অভিজ্ঞতাকে সমৃদ্ধ করেছি। এজন্য এখন অভিনয়ে সম্মতি দিয়েছি।
এরই মধ্যে তিনি চলচ্চিত্র নিয়ে স্বপ্ন দেখা শুরু করেছেন। এছাড়াও বড়পর্দার জন্য নিজেকে নতুন ভাবে তৈরিও করছেন। আশা করি, খুব শিঘ্রই তাকে বড়পর্দায় দেখতে পারবেন দর্শকরা। বড়পর্দা নিয়ে তরুণ মডেল-অভিনেত্রী জুঁই বলেন, অবশ্যই, আমি বড় পর্দাতেই প্রতিষ্ঠিত হতে চাই। কারণ বড়পর্দার নায়িকা হতে যা যা লাগে তা সবই আমি অর্জন করব। ছোটবেলা থেকেই নাচ শিখেছি। সবমিলিয়ে বড় পর্দার জন্যই প্রস্তুত হচ্ছি।
এবার নতুন খবর হচ্ছে, ঈদ উপলক্ষে ‘বিবাহ অভিযান’ নামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন তিনি। এই নাটকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। শামীমুল ইসলাম শামীমের রচনায় এই নাটকটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা আকাশ নিবিড়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)