সংবাদ শিরোনাম

২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

00:00:00 শনিবার, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ , বসন্তকাল, ৯ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
বিনোদন, লিড নিউজ ভক্তদের অনুরোধে ‘বেদের মেয়ে জোসনা’ গানে ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

ভক্তদের অনুরোধে ‘বেদের মেয়ে জোসনা’ গানে ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: জুলাই ১৪, ২০১৭ , ১২:৪৭ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন,লিড নিউজ

ইলিয়াস কাঞ্চন

ফারজানা ইয়াসমিন,নিরাপদ নিউজ : সম্প্রতি নিসচার এক সমাবেশে প্রিয় তারকা ইলিয়াস কাঞ্চন তার বক্তব্য শেষে উপস্থিত হাজার হাজার ভক্তদের ভালোবাসার অনুরোধে ঠোট মেলালেন তুমুল জনপ্রিয় বেদের মেয়ে জোসনা গানে। ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা ফেসবুক গ্রুপএ চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের একটি ভিডিও পোস্ট করা হয় সেখানে গ্রুপটির পক্ষ থেকে জানানো হয় সম্প্রতি নিরাপদ সড়ক চাই এর একটি জনসচেতনতা অনুষ্ঠানে নিসচা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন তার বক্তব্য রাখেন এবং বক্তব্য শেষে সমাবেশে উপস্থিত হাজার হাজার ভক্তগণ তাদের প্রিয় তারকার কাছে আবদার করে বসেন একটি গান গাইবার জন্য। পোস্টকৃত ভিডিওতে দেখা যায় ভক্তদের অনুরোধ শোনার পর ইলিয়াস কাঞ্চন বেদের মেয়ে জোসনা গানে সুরে সুর মিলিয়ে সকলের সাথে গাইছেন সেই সাথে গানের তালে ভক্তদের সাথে সাথে নাচের অভিনয় করেও দেখাচ্ছেন তিনি।

ভিডিওটিতে প্রিয় তারকা ইলিয়াস কাঞ্চনকে দেখতে আশা ভক্তদের উপস্থিতিও ছিলো বেশ দেখার মতো। মাঠে-ঘাটে-গাছের ডালে-এমনকি টিনের চালে সবখানে শুধু ভক্তদের উপচে পড়া ভিড় যেন কোথাও তিল ধারনের জায়গা ফাকা নেই। প্রিয় তারকার একটু খানি দেখা পেতে দুর দুরান্ত থেকে ছুটে এসেছিলেন নারী-পুরুষ, শিশু থেকে শুরু করে বৃদ্ধ সকল শ্রেণীর ভক্ত।

পাঠক আপনাদের জন্য ভিডিওটি পোস্ট করা হলো আশা করি ভিডিওটি দেখে আপনাদের অনেক ভালো লাগবে।

সম্প্রতি ময়মনসিংহে নিসচার এক সমাবেশে আমাদের প্রিয় তারকা ইলিয়াস কাঞ্চন তার বক্তব্য শেষে উপস্থিত হাজার হাজার ভক্তদের ভালোবাসার অনুরোধে ঠোট মেলালেন সেই তুমুল জনপ্রিয় বেদের মেয়ে জোসনা গানে। প্রিয় তারকা ইলিয়াস কাঞ্চনকে দেখতে আশা ভক্তদের উপস্থিতি, মাঠে-ঘাটে-গাছের ডালে-এমনকি টিনের চালে উপচে পড়া জনতার ঢল ছিলো দেখার মতো। ইলিয়াস কাঞ্চনের জনপ্রিয়তা সর্বত্র, তাইতো সেদিন প্রিয় তারকার একটু খানি দেখা পেতে দুর দুরান্ত থেকে ছুটে এসেছিলেন নারী-পুরুষ, শিশু থেকে শুরু করে বৃদ্ধ সকল শ্রেণীর ভক্ত।-বন্ধুরা আপনাদের জন্য ভিডিওটি পোস্ট করা হলো আশা করি ভিডিওটি দেখে আপনাদের অনেক ভালো লাগবে।-পোস্টটি শেয়ার করুন আমাদের পাশে থাকুন।

Publicado por Nsc Sohag em Quinta-feira, 13 de julho de 2017

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInEmail this to someone

comments

Bangla Converter | Career | About Us