ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ১৭, ২০১৯

ঢাকা শুক্রবার, ৭ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন ভিলেনের চরিত্রে ঐশ্বরিয়া

ভিলেনের চরিত্রে ঐশ্বরিয়া

নিরাপদ নিউজ: পর্দায় শেষ দেখা গিয়েছিল ‘ফান্নে খান’ ছবিতে। সেই ছবিতে তার উপস্থিতি মন কেড়েছিল ভক্তদের। সূত্রের খবর, ‘রাবণ’ ছবির পর ফের মণিরত্নমের সঙ্গে জুটি বাঁধছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। কিন্তু এই ছবিতে অভিষেক অভিনয় করবেন কিনা, তা জানা যায়নি।

তামিল উপন্যাস ‘পোন্নিয়্যান সেলভান’ অবলম্বনে বহুভাষী ছবির কাজে হাত দিতে চলেছেন মণিরত্নম। এই উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার। মণিরত্নমের এই ছবি মূলত পিরিয়ড ড্রামা। চোল ইতিহাসের পর্দার আড়ালে থাকা এমন অনেক চরিত্রদের তুলে ধরবেন পরিচালক এই ছবিতে।

তবে ছবির চমক ঐশ্বরিয়া রায় বচ্চন। কারণ এই ছবিতে ঐশ্বরিয়া দেখা যাবে ভিলেনের চরিত্রে। এমন চরিত্রে অবশ্য এর আগেও ‘ধুম ২’ এবং ‘খাকি’ ছবিতে দেখা গেছে তাকে। তবে, মণিরত্নম, পিরিয়ড ড্রামা এবং ঐশ্বরিয়ার সমীকরণটা বোধহয় একটু বেশিই অবাক করা। নতুন এই ছবিতে ঐশ্বর্যকে পেরিয়া পাজুভেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনীর চরিত্রে দেখা যেতে পারে।

উপন্যাস অনুযায়ী, পাজুভেত্তারাইয়ার আসলে চোল বংশের কোষাধ্যাক্ষ ছিলেন। ছবিতে ঐশ্বর্যর চরিত্রটি রহস্যময়ী। নন্দিনী ক্ষমতালোভী একজন ন্রী। চোল বংশের ক্ষমতা কুক্ষিগত করার নেশায় বুঁদ নন্দিনী সর্বদাই স্বামীকে ব্যবহার করতেন। চোল বংশের অপরাধের জন্য প্রতিশোধ নিতে চায় সে। কীভাবে চোল সাম্রাজ্যকে ধ্বংস করা যায়, সেই ছক কষতে থাকে সে। আর এইরকম একটা চরিত্রেই দেখা যাবে ঐশ্বরিয়া।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)