ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ১৫ সেকেন্ড

ঢাকা বুধবার, ১৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২৩ শাওয়াল, ১৪৪০

ঢাকা, সংগঠন সংবাদ ভৈরবে নিরাপদ সড়ক চাই এর রজত জয়ন্তী পালিত

ভৈরবে নিরাপদ সড়ক চাই এর রজত জয়ন্তী পালিত

মো. আলাল উদ্দিন,নিরাপদ নিউজ: আজ ১ ডিসেম্বর শনিবার নিরাপদ সড়ক চাই এর ২৫ বর্ষপূর্তি রজত জয়ন্তীতে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা বর্ণাঢ্য র‌্যালি, সমাবেশ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। নিসচা’র সহ-সভাপতি অধ্যাপক মো. শহীদুল্লাহ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ণাঢ্য র‌্যালির বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন। এ সময় উপস্থিত ছিলেন ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ধীরেন মহাপাত্র, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান, রফিকুল ইসলাম মহিলা কলেজ প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, ভৈরব হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম খন্দকার, ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. বাহালুল খান বাহার, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মো. সুমন মোল্লা, রফিকুল ইসলাম মহিলা কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সত্যজিৎ দাস ধ্র“ব প্রমুখ। র‌্যালিটি ভৈরব উপজেলা শাপলা চত্বর থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা, আবৃত্তি, সংগীত, নৃত্য, সম্মাননা প্রদান ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন। শোক প্রস্তাব উপস্থাপন করেন নিসচা সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসেন। নৃত্য পরিবেশন করেন, মোবাশ্বিরা রহমান প্রীতি, সানিয়া জাহান দোলন, কানিজ বায়তুল জয়া ও এসআই শফিক। সংগীত পরিবেশন করেন, সঞ্চিতা রানী নাহা, নাফিসা আদিল আদ্রিতা, রনি বিশ্বাস ও রফিকুল ইসলাম মহিলা কলেজের একদল শিক্ষার্থী দলীয় সংগীত পরিবেশন করেন। কবিতা আবৃত্তি করেন ফারহানা বেগম লিপি ও মো. নাজমুল হক।
সম্মাননা জানানো হয় উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, সহকারী কমিশনার (ভূমি) আনিসুজ্জামান, প্রথম আলো বন্ধুসভা, কার্যকরী সদস্য রাকীব রায়হান, আল আমিন সৈকত ও জনি আলমকে।

অনুষ্ঠান উপলক্ষে রং বেরঙের বেলুন, পতাকা, ফেস্টুন, ব্যানার ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের সুসজ্জিত পোশাক অনুষ্ঠানে উপস্থিত সকলের দৃষ্টি আকর্ষণ করে। রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠানে রফিকুল ইসলাম মহিলা কলেজের শিক্ষার্থী, হাজী আসমত আলী গার্লস স্কুল এন্ড কলেজ, প্রথম আলো বন্ধু সভা, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক, রাজনৈতিক, উপজেলা প্রশাসন, পুলিশ ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের সহযোদ্ধারা উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)