ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৭ মিনিট ৪৪ সেকেন্ড

ঢাকা সোমবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১১ রবিউস-সানি, ১৪৪১

ঢাকা ভৈরবে বঙ্গবন্ধুর  জন্মবার্ষিকী,গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

ভৈরবে বঙ্গবন্ধুর  জন্মবার্ষিকী,গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

মো. আলাল উদ্দিন,নিরাপদ নিউজ: ভৈরব উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে ।

৪ মার্চ সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আনিসুজ্জামান, পৌর আওয়ামী লীগ সভাপতি এস.এম. বাকি বিল্লাহ, হাজী আসমত কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল বাসেত, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. সিরাজ উদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদ, রিপোর্টাস ক্লাব ও ইউনিটি সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকতা ( তদন্ত) বাহালুল খান বাহার, রিপোর্টাস ক্লাব ও ইউনিটি সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠ নির্বাহী সম্পাদক মো.আলাল উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার শামীম আহমেদ, মহিলা বিষয়ক কর্মকতা রেহানা পারভিন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক,এনজিও প্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও সভায় ৬ মার্চ মানববন্ধন, ৭ মার্চের ঐতিহাসিক ভাষন প্রতিযোগিতা, ৮ মার্চ নারী দিবস উপলক্ষে নারীদের কুংফু কারাতে প্রশিক্ষণ, ৯ মার্চ নারী উন্নায়ন মেলা, ১০ মার্চ দুর্যোগ প্রশমন দিবস,১১-১৩ মার্চ বিজ্ঞান মেলা, ১৫ মার্চ ভোক্তা অধিকার দিবস উপলক্ষে আলোচনা ও র‍্যালি।

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন,বর্ণাঢ্য র‍্যালী,আলোচনা সভা, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা,ও ৯৯ পাউন্ড ওজনের কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন।

২৫ মার্চ গণহত্যা দিবসে উপজেলা পরিষদ প্রাঙ্গনে মোমবাতি প্রজ্জ্বলন, আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও মহান স্বাধীনতা দিবসে নানান কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)