আপডেট ৯ মিনিট ৫৭ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৩০ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৫ সফর, ১৪৪১

ঢাকা ভৈরব কিন্ডার গার্টেন এসোসিয়েশনের মেধাবৃত্তি পুরস্কার প্রদান

ভৈরব কিন্ডার গার্টেন এসোসিয়েশনের মেধাবৃত্তি পুরস্কার প্রদান

মোঃ আলাল উদ্দিন, নিরাপদ নিউজ: ভৈরব কিন্ডার গার্টেন এসোসিয়েশন অধিভূক্ত ২৪টি কিন্ডার গার্টেন এর ১৫৭ জন শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। গতকাল শুক্রবার ৬ সেপ্টেম্বর অত্যন্ত আনন্দঘন ও জাঁকঝমক র্পূণ পরিবেশে কিশোরগঞ্জের উবাই পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে, ভৈরব কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি, বিশিষ্ঠ সমাজকর্মী. মোঃ আসাদুজ্জামান বাবুল এর সভাপতিত্বে. আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ জিল্লুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল, চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সুলায়মান, ভৈরব রির্পোটার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক র্পূবকন্ঠের নির্বাহী সম্পাদক মোঃ আলাল উদ্দিন, ভৈরব পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, মোঃ জসিম উদ্দিন রবিন, কালিকাপ্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মোঃ লিয়াকত আলী, বিশিষ্ঠ চামড়া ব্যবসায়ী, মোঃ আসাদুজ্জামান প্রমুখ।

সভায় বক্তারা বলেন বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধিত করা, একই সাথে ক্রেস্ট সার্টিফিকেট ও নগদ অর্থ প্রদানের যে পদক্ষেপটি ভৈরব কিন্ডারগার্টেন এসোসিয়েশন গ্রহণ করেছে তা অত্যন্ত প্রশংসনীয়, একই সাথে তাদের উচ্চ শিক্ষার ক্ষেত্রে ভাল ফলাফল করতে আগ্রহী ও সহায়ক ভূমিকা পালন করবে, অনুষ্ঠানে শিক্ষার্থীদের অধিকাংশ মায়েরাই আজ উপস্থিত।

বক্তারা এ জন্য মায়েদের ধন্যবাদ জানান। জানা যায় ভৈরব কিন্ডার গার্টেন এসোসিয়েশনের আওতাভূক্ত ৬০ টি স্কুল রয়েছে তার মধ্যে ২৪ টি স্কুলের ১৫৭ জন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ প্রদান করে সংবর্ধিত করা হয়। এ ছাড়া ও অনুষ্ঠানে র‌্যাফেলড্র, মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান, বাংলাদেশ টেলিভিশন ও মঞ্চের জনপ্রিয় যাদু শিল্পী শৈবাল পাল দিপু মনমুগ্ধকর যাদু প্রদর্শণ করে উপস্থিত সবাইকে মাতিয়ে তোলেন।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ভৈরব কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, আতিকুর রহমান বিল্লাল। উল্লেখ্য যে ভৈরব কিন্ডারগার্টেন এসোসিয়েশন সংগঠনটি ২০১৬ সন থেকে নিয়মিতভাবে প্রতি বছরই এই মেধাবৃত্তি প্রদান করে আসছে। অনুষ্ঠানে ভৈরবের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীদের অভিভাবকগন উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)