ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ৩ সেকেন্ড

ঢাকা সোমবার, ১০ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২০ শাওয়াল, ১৪৪০

বিনোদন ভোট প্রচারণায় গিয়ে বিপাকে পড়েছেন ফেরদৌস!

ভোট প্রচারণায় গিয়ে বিপাকে পড়েছেন ফেরদৌস!

 

নিরাপদ নিউজ ডেস্ক: কলকাতায় ভোট প্রচারণায় গিয়ে বিপাকে পড়েছেন ফেরদৌস! আর বিরুদ্ধে পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস ছাড়া সকল দল বা দলের মুখপাত্র অভিযোগ তুলেছেন। এমনকি ফেরদৌসের প্রচারণায় অংশ নেয়া ভিডিও ফুটেজও সংগ্রহ করা হচ্ছে ভারতের নির্বাচন কমিশনে জমা দেয়ার জন্য। অভিযোগকারীরা প্রশ্ন তুলেছেন অন্য দেশের নাগরিক হয়ে আরেকদেশে নির্বাচনে কর্মকাণ্ডে ফেরদৌস কি কে অংশ নিলেন। উল্লেখ্য ফেরদৌস গত ১৪ এপ্রিল থেকে কলকাতায় অবস্থান করছেন তৃণমূল কংগ্রেসের হয়ে কয়েকটি জায়গায় নির্বাচনী প্রচারণায় অংশ নিতে। জানা যায় তিনি প্রথমে পশ্চিমবঙ্গের রায়গঞ্জের তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালার হয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। তিনি রায়গঞ্জের হেমতাবাদের ৫টি গ্রামপঞ্চায়েতে শাসকদলের সমর্থনে টালিউডের তারকা পায়েল ও অঙ্কুশকে নিয়ে রোড শো করেন ফেরদৌস। এ সময় তিনি রাজ্যে উন্নয়নের কথা বলে তৃণমূলের পক্ষে ভোট চান।
ফেরদৌসের এই নির্বাচনী প্রচারণায় অংশ নেয়া প্রসঙ্গে অভিযোগ তুলে বিজেপির রাজ্য সভাপতি মেদিনীপুর লোকসভার প্রার্থী দিলীপ ঘোষ বলেন, তিনি এটা করতে পারেন না। আমাদের দেখতে হবে তিনি কোন ভিসা নিয়ে এদেশে এসেছেন। এসময় তিনি তৃণমূলের সমালোচনা করে বলেন, তৃণমূলের কাছে ভোটার নেই তাই তারা রোহিঙ্গাদের আনছে। প্রচারের লোক না থাকায় বাংলাদেশ থেকে চিত্রনায়ক নিয়ে আসছে। সিপিএম নেতা সুজন চক্রবর্তীও। তিনি বলেন, কোনও বিদেশি নাগরিক আমাদের রাজনৈতিক বিষয়ে এভাবে প্রচার চালাতে পারেন না, এটা গর্হিত অন্যায়।’ রায়গঞ্জের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী অভিযোগের সুরে বলেন,মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গকে গ্রেটার বাংলাদেশ বানানোর টার্গেট নিয়েছেন। তাই আগেভাগেই ওদের দিয়ে প্রচারণা চালাচ্ছেন। বিজেপির রাজ্যনেতা শিশির বাজোরিয়া জানিয়েছেন, তারা এই প্রচারের ফুটেজ সংগ্রহ করেছেন এবং নির্বাচন কমিশনে জানাচ্ছেন।
এদিকে উত্তর দিনাজপুরের জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক মিহির দাশগুপ্ত বলেন, ফেরদৌসের ভোট চাওয়া দেখে আমি অবাক হয়েছি। অন্যদেশের নাগরিক কখনওই আমাদের দেশে ভোট প্রচারে অংশ নিতে পারেন না’। তার ভাষায়, অন্য দেশের নায়ক তাদের দেশে এসে শুটিং করতে পারেন। কিন্তু অন্য কাজ করতে পারেন না। এ বিষয়ে অবশ্য তৃণমূলের হেমতাবাদ ব্লক সভাপতি প্রফুল্ল বর্মন ভিন্ন কথা বলেছেন। তিনি বলেন.হেমতাবাদের গ্রাম এলাকায় ফেরদৌসের জনপ্রিয়তা আছে। তাই দলীয় নির্দেশে হেমতাবাদে তারকাদের দিয়ে ভোট প্রচারের আয়োজন করা হয়েছে। তার ভাষায়, বিরোধীরা হিংসায় তৃণমূলের নামে ভুল অভিযোগ এনেছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)