ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ১০, ২০১৯

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ সফর, ১৪৪১

বরিশাল মনপুরায় চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবীতে দীর্ঘ মানববন্ধন

মনপুরায় চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবীতে দীর্ঘ মানববন্ধন

ভোলা প্রতিনিধি,নিরাপদনিউজ : ভোলার মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্টকে নিজ বাড়ির উঠানে গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের ফাসির দাবীতে মানববন্ধন করেছে তার পরিবারসহ মনপুরার সর্বস্তরের সাধারণ মানুষ। বৃহস্পতিবার ১২টা থেকে ১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার হতে নিহতের বাড়ি পর্যন্ত হাজার হাজার মানুষ রাস্তার দুপাশে দাড়িয়ে মানববন্ধনে অংশ নেয়।

সবার একটাই দাবী হত্যাকারীদের দ্রুত ফাঁসি হোক। নিরাপরাধ মানুষ যাতে এই হত্যাকান্ডের সাথে জড়িত না হয়।

ঘাতকরা যাতে আইনের ফাক ফোকর দিয়ে বের না হতে পারে তার জন্য সরকারের কাছে হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবীতে এই মানববন্ধন। হত্যাকান্ডের সাথে আরও কারা জড়িত আছে কিনা সুষ্ঠু তদন্তে তা বের করার আহবান জানানো হয়েছে এই মানববন্ধনে।

নিহত ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ও ব্যবসায়ী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লার বড় ছেলে মোঃ আলাউদ্দিন মোল্লা। সে ৪ সন্তানের জনক। রবিবার রাত সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পর ওই এজেন্টের নিজ বাড়ির সামনের উঠানে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিনের স্ত্রী শাহনাজ আকতার জিতু (৩২) আবেগ আপ্লুত কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মত আর যেন কোন বোনের এই ধরনের ঘটনা না ঘটে। আর যেন কোন বোনের স্বামী হারাতে না হয়। আমার ৪টি সন্তান। আমার ছোট ছেলের বয়স মাত্র ১ মাস। আমি ঘটনার সাথে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী করছি। নিহতের বড় মেয়ে সুমাইয়া (১০) বলেন, আপনারা আমার বাবাকে ফিরিয়ে দেন। আমি আমার বাবার কাছে যাব। যারা আমার বাবাকে গলাকেটে হত্যা করেছেন তাদের ফাঁসির দাবী করছি। আবেগ আপ্লুত হয়ে নিহত পরিবারের স্বজনেরা এসব কথা বলেন।

নিহতের বাবা মজিবুল হক মোল্লা কান্না জড়িত কন্ঠে বলেন, যারা আমার ছেলেকে গলা কেটে হত্যা করেছে তাদের ফাঁসির দাবী করছি। বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের দাবী আমরা যেন ন্যায় বিচার পায়। খুনীদের যেন ফাঁসি হয়।

মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করে খুনীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী করছেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলিউল্যাহ কাজল, ফকিরহাট বাজার ব্যাবসায়ীবৃন্দ, স্বজনদের আত্মীয়-স্বজনসহ স্থানীয় হাজারো মানুষ।

মানববন্ধনের পরে হাজারো মানুষ ফাঁসির দাবীতে মিছিল করে । দ্রুত প্রকৃত খুনিদের তদন্ত পূর্বক আসামী করে ফাঁসির রায় কার্যকর করার জন্য সরকারের কাছে আহব্বান জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)