আপডেট ফেব্রুয়ারী ১২, ২০১৯

ঢাকা রবিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৯ রবিউস-সানি, ১৪৪১

রাজশাহী মনোনয়ন নিয়ে বাড়ি ফেরা হলো না চেয়ারম্যান প্রার্থী এএইচ আজম খানের

মনোনয়ন নিয়ে বাড়ি ফেরা হলো না চেয়ারম্যান প্রার্থী এএইচ আজম খানের

নিরাপদ নিউজ : ঢাকা থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করে বাড়ি ফেরা হলো না বগুড়ার গাবতলী উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এএইচ আজম খানের।

ট্রেনযোগে ঢাকা থেকে বগুড়ায় ফিরে বাড়ি যাওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন। মঙ্গলবার সকাল সাড়ে ৬ টায় বগুড়া শহরের সাতমাথা এলাকায় তিনি মারা যান।

মঙ্গলবার সকালে বগুড়া রেল স্টেশনে ট্রেন থেকে নেমে শহরের জলেশ্বরীতলার বাড়িতে যাবার পথে সাতমাথায় তিনি অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়েস হয়েছিল (৬২)।

তার মৃত্যুর সংবাদে রাজনৈতিক, সামাজিক, পেশাজীবীসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। মরহুমকে একনজর দেখতে ও পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে তার বাড়িতে ভিড় করেন। মঙ্গলবার বাদ জোহর শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, জেলা পরিষদ চেয়ারম্যান ডা: মকবুল হোসেন, প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু, মরহুমের জামাতা বগুড়া পৌর আওয়ামী লীগের আহবায়ক রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক।

এরপর শ্রদ্ধা জানানোর জন্য তার কফিন শহরের শহীদ খোকন পার্কের কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়। বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়া থিয়েটারসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শ্রদ্ধা জানান।

মরহুমের জামাতা বগুড়া পৌর আওয়ামী লীগের আহবায়ক রফি নেওয়াজ খান রবিন জানান, বাদ আসর গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় ও বাদ মাগরিব গাবতলী উপজেলার জাইগুলি গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)