ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট February ২২, ২০১৬

ঢাকা শুক্রবার, ১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৮ রবিউল-আউয়াল, ১৪৪১

অপরাধ, খুলনা মাগুরায় জমি দখল নিয়ে দু-পক্ষের সংঘর্ষ মহিলাসহ আহত ২৫

মাগুরায় জমি দখল নিয়ে দু-পক্ষের সংঘর্ষ মহিলাসহ আহত ২৫

মাগুরায় জমি দখল নিয়ে দু-পক্ষের সংঘর্ষ মহিলাসহ আহত ২৫

মাগুরায় জমি দখল নিয়ে দু-পক্ষের সংঘর্ষ মহিলাসহ আহত ২৫

মাহামুদুন নবী, ২২ ফেব্রুয়ারি ২০১৬, নিরাপদনিউজ : মাগুরা জেলা সদরের রায়গ্রামে জমি দখল কে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ২৫ জন ।আহতদের মধ্যে ১১ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষের সময় ৬টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।
আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে শরিফা খাতুন(৪৫), সোহেল(২২),কাফুর(২৫), মোঃ তিলাব মন্ডল(৬০), মোঃ জোয়াদ আলী(৩৩), আলম(৪৪),মুরাদ মন্ডল(২৫),আকরাম মন্ডল (৪৫)ও জোবায়েদ আলী(৪০)সহ ১১ জনকে মাগুরাসদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত তিলাব মন্ডল জানান গ্রাম্য আধিপত্য ও জমি-জমা নিয়ে এলাকায় ছাকায়ত মন্ডল ও আইয়ুব মন্ডলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনার জের ধরে সোমবার দুপুরে আয়ুব মন্ডলের ছেলে তিলাব মন্ডল নামাজ শেষে বাড়ি ফেরার পথে ছাকায়ত মন্ডলের সমর্থকরা তাকে অতর্কিতভাবে মারধর করে।

এখবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের মহিলাসহ ২৫ জন আহত হয় এবং ৬টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ ব্যাপারে মাগুরা জেলার সহকারী পুলিশ সুপার সূদর্শন রায় জানান পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে এবং পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)