ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ২১, ২০১৫

ঢাকা শুক্রবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

বিনোদন মাতৃত্ব আমার ছবি পছন্দে পরিবর্তন ঘটায়নি : ঐশ্বরিয়া

মাতৃত্ব আমার ছবি পছন্দে পরিবর্তন ঘটায়নি : ঐশ্বরিয়া

মাতৃত্বের কারণে এই দীর্ঘবিরতিতে ছিলেন তিনি।

মাতৃত্বের কারণে এই দীর্ঘবিরতিতে ছিলেন তিনি।

২১ মে ২০১৫, নিরাপদ নিউজ : পাঁচ বছরের বিরতির পর ‘জাজবা’ ছবিতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। মাতৃত্বের কারণে এই দীর্ঘবিরতিতে ছিলেন তিনি।

অভিনয়ে ফিরে এসে তিনি জানালেন, মাতৃত্বের কারণে তার ছবি পছন্দ করার ক্ষেত্রে কোনো পরিবর্তন ঘটায়নি। বৃহস্পতিবার এনডিটিভি এমন তথ্যই জানিয়েছে।

ঐশ্বরিয়া বলেন, ছবির প্রসঙ্গে মাতৃত্ব আমার পছন্দের কোনো পরিবর্তন ঘটায়নি। এটি আমার কাছে পরিবর্তনের কোন বিষয় নয়। আমি সবসময় মিশ্র কাজ করেছি, যার মধ্যে ‘দেবদাস’, ‘রেইনকোট’, ‘ধুম ২’, ‘রোবট’, ‘গুজারিশ’ ও অন্যান্য ছবি রয়েছে।
তিনি বলেন, ভালো ভালো সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ। আমি ঝুঁকি নিয়েছি।
দর্শক ও বলিউড আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে গ্রহণ করেছে বলে তাদের প্রতি আমি কৃতজ্ঞ। ৪১ বছর বয়সী এই অভিনেত্রী শিগগির করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে কাজ শুরু করবেন। সেখানে আরো থাকছেন রণবীর কাপুর ও আনুশকা শর্মা। ঐশ্বরিয়াকে নিয়ে কাজ করতে চাইলেও শেষ পর্যন্ত তার সঙ্গে কাজ করা হয়নি করণের।

এ সম্পর্কে ঐশ্বরিয়া জানান, আমি বিভিন্ন সময়ে করণের ছবি করতে রাজি হয়েছি। কিন্তু আমার তখন শিডিউল থাকায় শেষ পর্যন্ত করা হয়ে ওঠেনি। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ করণের সাথে কাজ করাটা বিশেষ কিছুই হবে।

এটি একটি ভালোবাসার গল্প যা ভিন্নভাবে বলা হয়েছে। আমি এটিতে কাজ করার জন্য অপেক্ষায় আছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)