আপডেট ১৪ মিনিট ৫৯ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১২ রবিউস-সানি, ১৪৪১

খুলনা মাথায় টেলিভিশন পড়ে যশোরে এক ব্যক্তির মৃত্যু!

মাথায় টেলিভিশন পড়ে যশোরে এক ব্যক্তির মৃত্যু!

নিরাপদ নিউজ: মাথায় টেলিভিশন পড়ে যশোরে মৃত্যু হয়েছে কুদ্দুস আলী নামে এক ব্যক্তির। পুরনো টেলিভশন সরাতে গিয়ে বৃহস্পতিবার দুপুরে শহরের মিশনপাড়ায় এ দূর্ঘটনা ঘটে। কুদ্দুস সেখানে একটি বাড়িতে শ্রমিক হিসেবে কাজ করছিলেন।

স্থানীয় সূত্র জানায়, শহরের মিশনপাড়ায় মিজানুর রহমানের ৫ তলা বাড়ির নিচতলায় মালামাল স্থানান্তরের কাজ চলছিল। কুদ্দুস আলী ও আনিসুর রহমান নামে দুজন দিনমজুর সেখানে পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করছিলেন। ঘরের সিলিং পরিস্কার করতে গিয়ে আনিসুর মালামাল উপর থেকে নীচে কুদ্দুসের কাছে দিচ্ছিলেন। ময়লা আবর্জনাসহ পরিত্যক্ত বিভিন্ন মালামাল কুদ্দুস সরিয়ে রাখছিলেন অন্যত্র। এরই এক পর্যায়ে পুরাতন একটি টেলিভিশন নামাতে গিয়ে ফেলে দেন আনিসুর। আর তা গিয়ে পড়ে সরাসরি কুদ্দুসের মাথায়। গুরুত্বর জখম কুদ্দুসকে দ্রুত নেয়া হয় হাসপাতালে। সেখানে জরুরী বিভাগের চিকৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর কোতয়ালি থানার এসআই এইচ এম মাহমুদ জানান, নিহত কুদ্দুস মাগুরা জেলার মোহাম্মদপুর ঘুরুলিয়া গ্রামের নূর উন নবীর ছেলে। সংবাদ পেয়ে পরিবার সদস্যরা তার লাশ দাফনের জন্য মাগুরা নিয়ে গেছেন। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)