আপডেট মে ২২, ২০১৯

ঢাকা শুক্রবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

দুর্ঘটনা সংবাদ মাধবদীতে পাথর বোঝাই ট্রাক ও পিকাপ ভ্যানের সংঘর্ষে নিহত ২

মাধবদীতে পাথর বোঝাই ট্রাক ও পিকাপ ভ্যানের সংঘর্ষে নিহত ২

খন্দকার শাহিন,নিরাপদ নিউজ: নরসিংদীর মাধবদীতে ট্রাক ও পিকাপ ভ্যানের সংঘর্ষে মারা গেছেন দুইজন। বুধবার (২২ মে) সকাল সাড়ে নয়টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী থানার রাইনাদী ভাঙ্গা মিল এলাকায় একটি সিএনজি স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নরসিংদী সদর উপজেলা শিলমান্দী ইউনিয়নের বাগহাটা এলাকার মৃত: ফজলুল হকের ছেলে, পিকাপ ভ্যান চালক আমির হোসেন (৩৫) ও তার সহকারী ছিলো অনাবিল (২০)। সে মদিনা ফুট প্রোডাক্ট নামের এক ব্যাকারীর কর্মচারী। তারে গ্রামে বাড়ী শিবপুর উপজেলায়। মাধবদী থানার উপ-পরিদর্শক উত্তম কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদী থেকে ঢাকা যাওয়ার পথে একটি পিকাপ ভ্যানকে পেছন থেকে দ্রুত পাশ কাটিয়ে সামনের যাওয়ার সময় ধাক্কা দেয় অপর একটি পিকাপ ভ্যান।

এতে ধাক্কা খাওয়া পিকাপ ভ্যানটির সাথে সামনে থেকে আসা অপর একটি ট্রাকের সংঘর্ষ ঘটে। এসময় ট্রাকের ধাক্কায় পিকাপ ভ্যানটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই পিকাপের চালক ও সহকারী মারা যায়। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। এসময় দুর্ঘটনায় দায়ী অপর পিকাপ ভ্যান ও ট্রাকটি পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)