ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৮ মিনিট ২৬ সেকেন্ড

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৩ সফর, ১৪৪১

সাহিত্য মানবতার কল্যাণে কাজ করাই মানুষের জন্মের স্বার্থকতা : লায়ন মোঃ গনি মিয়া বাবুল

মানবতার কল্যাণে কাজ করাই মানুষের জন্মের স্বার্থকতা : লায়ন মোঃ গনি মিয়া বাবুল

বক্তব্য রাখছেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল

বক্তব্য রাখছেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল

০৫ সেপ্টেম্বর, ২০১৬, নিরাপদনিউজ : বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, মানবতার কল্যাণে কাজ করাই মানুষের জন্মের স্বার্থকতা। মানুষ তার কাজের মাধ্যমে বেঁচে থাকে চিরকাল। প্রত্যেক মানুষের উচিত সামর্থ অনুযায়ী অন্যের সহায়তায় নিজেকে নিয়োজিত রাখা। সৃজনশীল কাজ মানুষকে চিরঞ্জীব করে রাখে।

কবি ইয়াসিন খানের জন্মদিবস উপলক্ষে বাংলাদেশ কবি সংসদ বাংলাদেশের উদ্যোগে ঢাকার সেগুনবাগিচাস্থ সেগুন রেস্তোরায় ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় আয়োজিত আলোচনা, কবিতা পাঠ, প্রীতিভোজ ও সঙ্গীতানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, তরুণ সমাজকে সৃজনশীল কাজের মাধ্যমে তাদের সুপ্ত গুণাবলী বিকশিত করতে হবে। শিশু ও শিক্ষার্থীদের বেশী করে বই পড়তে হবে। আমাদের নিজস্ব ইতিহাস-ঐতিহ্য শিশু ও তরুণদেরকে জানাতে হবে।

কবি সংসদ বাংলাদেশের সহ সভাপতি কবি আসাদ কাজলের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব কথাসাহিত্যিক মাঈনুদ্দিন কাজল ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক নাদিম মাহমুদ। কবি সংসদ বাংলাদেশের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কনকের সঞ্চালনায় সংগঠনের সদস্যরা কবিতা পাঠ ও সঙ্গীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে আগত অতিথিরা জন্মদিন উপলক্ষে কবি ইয়াসিন খানকে ফুলেল শুভেচ্ছা জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)