আপডেট জুলাই ২৩, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৩০ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৫ সফর, ১৪৪১

টেনিস মার্কিন টেনিস তারকার নাচের ভিডিও ভাইরাল

মার্কিন টেনিস তারকার নাচের ভিডিও ভাইরাল

নিরাপদনিউজ: চলতি মৌসুমে উইম্বলডনে বিশ্বের এক নম্বর মহিলা টেনিস তারকা অ্যাশলে বার্টিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে সাড়া ফেলেছিলেন। এর দু’সপ্তাহ পরেই দীর্ঘদিনের প্রেমিক স্টিফেন অমৃতরাজের সঙ্গে বিয়েটাও সেরে ফেলেন মার্কিন টেনিস তারকা আলিসন রিস। এমনকি নিজের বিয়েতে বলিউডের গানেও নেচেছেন তিনি। তার নাচের সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের পিটসবার্গে অ্যালিসন ও স্টিফেনের বিয়ের অনুষ্ঠান হয়। সেখানে বোন সারাহকে নিয়ে বলিউড ছবি বার বার দেখো-র ‌‘নাচদে না সারে’ … গানে নাচেন আলিসন।

সেই নাচের ভিডিও গত রোববার নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন ২৯ বছর বয়সী এই টেনিস তারকা। সেখানে এক টুইট বার্তায় আলিসন লিখেন, ‌‘আনুষ্ঠানিকভাবে অমৃতরাজ! আমি সবচেয়ে ভাগ্যবান নারী @ স্টেফেনঅমৃতরাজে! আমার নতুন ভারতীয় অনুসারীরা কোথায়? !! আপনাদের হৃদয় জয় করতে বলিউডের গানে খানিকটা চেষ্টা।’

তার নাচের সেই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। আলিসনের নাচে মুগ্ধ ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাও।

আলিসনের স্বামী স্টিফেন (৩৫) সাবেক ভারতীয় ডেভিস কাপার আনন্দ অমৃতরাজের ছেলে। যুক্তরাষ্ট্রের হয়ে তিনিও পেশাদার টেনিস খেললেও কখনো সিঙ্গলসে খেতাব জেতেননি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)