ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ২, ২০১৯

ঢাকা শুক্রবার, ৭ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন মা হতে চলেছেন কেট

মা হতে চলেছেন কেট

নিরাপদ নিউজ: আবারও মা হতে চলেছেন ডাচেস অফ কেমব্রিজ কেট মিডলটন। এটা হবে রাজপুত্র উইলিয়াম ও কেট সম্পতির চতুর্থ সন্তান। বাকিংহাম প‌্যালেসের পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

তবে, রাজবাড়ির খুঁটিনাটিতে নজর রাখা সূত্রগুলো বলছে, গত রবিবারই উইলিয়াম গোপনে সুখবরটি জানাতে গিয়েছিলেন রানি দ্বিতীয় এলিজাবেথকে। সেক্ষেত্রে জল্পনাটি যদি সত্যি হয়, তবে আগামী বছরেই নিজের ষষ্ঠ রাজকীয় উত্তরাধিকারীকে স্বাগত জানাবেন ৯৩ বছরের রানি।

বিষয়টি নিয়ে গোটা ব্রিটেন আলোচনা শুরু করলেও কেট আর উইলিয়ামের মুখে অবশ‌্য কুলুপ। আসলে গোটা ব‌্যাপারটি ফাঁস করেছেন তাঁদেরই কন‌্যা রাজকুমারী শার্লট। চারবছরের শার্লট সবে স্কুল যাওয়া শুরু করেছেন। নতুন স্কুলে নতুন নতুন বন্ধুও হয়েছে তাঁর। আর তাদের সঙ্গে খোশগল্প করার মেজাজে রাজকন‌্যা অজ্ঞাতসারে বলে ফেলেছে রাজ পরিবারের অতি গোপন তথ‌্য। ব‌্যাস তারপর রাজবাড়ির গোপন কথা আগুনের মতো ছড়িয়ে পড়ে গোটা ব্রিটেনে।

কেটের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে আগেই একদফা ফিসফাস চলছিল। শার্লটের এই কাণ্ড সেই জল্পনাকে এক প্রকার নিশ্চিতই করে দেয়। আর এই ঘটনার পরই তড়িঘড়ি স্কটল‌্যান্ডে ছুটি কাটাতে যাওয়া রানির কাছে রাজপুত্র উইলিয়ামের হাজির হওয়াকে মোটেই কাকতালীয় ভাবতে রাজি নন ব্রিটেনবাসী। তাঁরা একপ্রকার নিশ্চিত চতুর্থবার মা হতে চলেছেন কেট মিডলটন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)