ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ২৭, ২০১৯

ঢাকা শনিবার, ৫ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২০ সফর, ১৪৪১

টিভি প্রোগ্রাম ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে অর্ণবের গান

‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে অর্ণবের গান

নিরাপদ নিউজ: প্রতি শুক্রবার রাত সাড়ে ৯ টায় প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের নতুন মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। অন্যদের সঙ্গে আজ প্রচার হবে অর্ণবের গান। আমাদের দেশে অনেক প্রতিশ্র“তিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি মিউজিক ভিডিও নিয়েই মিউজিক ট্রেন। সেই সাথে থাকছে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম ।
এ পর্বে থাকছে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সুরকার অর্ণবের প্রেম ও বিরহের গল্প নির্ভর ‘কি হলে কি হতো’ শিরোনামের চমৎকার মিউজিক ভিডিও কি হলে কি হতো ।
দীর্ঘদিন পর ‘কি হলে কি হতো’ শিরোনামের এই গানের মাধ্যমে অর্ণবের দর্শকশ্রোতারা নতুন গান পেল। সুর ও সঙ্গীতায়োজনে নিজস্বতার জন্য সঙ্গীতপ্রেমীদের মাঝে বরবরই অর্ণবের দারুন গ্রহণযোগ্যতা রয়েছে। জনপ্রিয় অভিনেত্রী মিথিলার অভিনয়, প্রেম ও বিরহের গল্পের মিউজিক ভিডিওটি সবার মন ছুঁয়ে যাবে বলে আমাদেও বিশ্বাস ।
এবার রয়েছে তরুণ জনপ্রিয় সঙ্গীতশিল্পী পড়শী ও ইমরানের ‘আবদার’ শিরোনামের মিউজিক ভিডিও। রবিউল ইসলাম জীবনের লেখা ‘আবদার’ শিরোনামের গানের সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানের পাশাপাশি লম্বা বিরতির পর প্রথম অ্যালবামের জন্য রোমান্টিক মডেল হিসেবে ইমরান-পড়শী জুটির এই মিউজিক ভিডিওটি ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)