ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ১৫, ২০১৫

ঢাকা বৃহস্পতিবার, ৩ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ সফর, ১৪৪১

বিনোদন মিথ্যা বলছেন আলিয়া!

মিথ্যা বলছেন আলিয়া!

মিথ্যা বলছেন আলিয়া!

মিথ্যা বলছেন আলিয়া!

১৫ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ : তলে তলে জল গডি়যে়ছে বেশ দূর! তবে মুখ থেকে তার বের হয়নি আসল কথাটি। প্রেম নিযে় বরাবরই লুকোচুরি খেলেছন বলিউড তারকা আলিয়া ভাট।
সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে মাঝে মধ্যেই ঘুরতে দেখা যায় ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ দিযে় বলিউডে যাত্রা শুরু করা মহেশ ভাট কন্যাকে। ওই চলচ্চিত্রের সহশিল্পী সিদ্ধার্থের সঙ্গে সময়ও কাটিযে়ছেন বেশ।
তারপরও বিষয়টি যে প্রেম তা স্বীকার করেননি আলিয়া। এবার হয়তো কিছুটা পাপমোচন হলো তার! সম্প্রতি ভারতীয় একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া জানিযে়ছেন, প্রেমের সম্পর্ক নিযে় মুখ না খোলা কিংবা অস্বীকার করার বিষয়টি নিযে় তিনি এতদিন মিথ্যা বলেছেন।
এর আগে অনেক নারীর সঙ্গে সিদ্ধার্থের সম্পর্কের গুজব শোনা যায়। কিন্তু আলিয়ার সঙ্গেই যে তার সবচেযে় বেশি ঘনিষ্ঠতা, তা বোঝা যায় ধীরে ধীরে।
আলিয়ার ঘনিষ্ঠজনেরা জানিযে়ছেন, আলিয়ার বাডি়তে মাঝে মধ্যেই যান সিদ্ধার্থ। শুধু তার সঙ্গে নয় বরং আলিয়ার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে সময় কাটান তিনি।
সিদ্ধার্থের সঙ্গে প্রেমের সম্পর্ক নিযে় কথা বলতে গিযে় ভারতীয় দৈনিকটিকে আলিয়া বলেন, সম্পর্ক নিযে় যখনই প্রশ্ন করা হযে়ছে আমি মিথ্যা বলেছি।
বিষয়টির ব্যাখা দিতে গিযে় আলিয়া বলেন, অধিকাংশ সময়ই আমার কাজের চেযে় সম্পর্কের বিষয়টি নিযে়ই বেশি প্রশ্ন করা হয়। আলোচনাও হয় বেশি। এতে আমার কাজের মূল্যায়ন নয় বরং গুরুত্ব অন্য দিকে সরে যায়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)