ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১০ মিনিট ৩১ সেকেন্ড

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

বিনোদন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র গ্র্যান্ড ফিনালেতে প্রধান বিচারক সুস্মিতা সেন

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র গ্র্যান্ড ফিনালেতে প্রধান বিচারক সুস্মিতা সেন

নিরাপদ নিউজ: দেশে প্রথমবারের মতো হতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। আর এ প্রতিযোগিতার বিচারক হিসেবে দেখা যাবে নিজে সাবেক মিস ইউনিভার্স পরে বলিউড অভিনেত্রী। তিনি এবার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ নির্বাচন করবেন। বলছি সুস্মিতা সেনের কথা। গত শনিবার সোনারগাঁও হোটেলে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজকরা এই তথ্য জানান। যৌথ আয়োজনে অনুষ্ঠিত এই আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সুস্মিতা সেন। সাথে থাকবেন আরও দশজন বিচারক। আয়োজনের অন্যান্য বিচারকরা হলেন বিপাশা হায়াত, রুবাবা দৌলা, মাহিন খান ও তুতলী রহমান। এটির যৌথ আয়োজক রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি।
সংবাদ সম্মেলনে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, আসছে ডিসেম্বরে কোরিয়ায় বসতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। আর এখানে প্রথমবারের মতো প্রতিনিধি পাঠাতে প্রস্তুত বাংলাদেশ। তাই ২৩ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ অংশের চূড়ান্ত পর্ব। সেই অনুষ্ঠানে যোগ দেবেন সুস্মিতা দেন। ১৮ থেকে ২৮ বছর বয়সী অবিবাহিত নারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর নিবন্ধন চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন পর্ব। মূল প্রতিযোগিতায় থাকবে গ্রুমিং ও ফিল্মিং রাউন্ড। পর্যায়ক্রমে বিভিন্ন ধাপ শেষে আগামী অক্টোবরের ২৩ তারিখে অনুষ্ঠিত হবে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। যিনি বিজয়ী হবেন, তিনি অংশ নেবেন মিস ইউনিভার্স প্রতিযোগিতা মূল আসরে।
আট হাজার প্রতিযোগি এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নাম নিবন্ধন করেছেন বলে আয়োজকসূত্রে জানা গেছে। এছাড়া আরও যারা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিতে চান, তাদের www.missuniverse.com.bd সাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। এছাড়াও নিবন্ধন প্রক্রিয়া ও প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে facebook.com/MUBangladesh নামের পেজটিতে।
উল্লেখ্য সুস্মিতা সেন ১৯৯৪ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিজয়ী হন। সেই মুকুট মাথায় নিয়েই তার বলিউড যাত্রা। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় ছবি। বর্তমানে অভিনয়ে তিনি অনিয়মিত। দেখা মেলে নানা রকম রিয়েলিটি শোতে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের রিয়েলিটি অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)